বিনোদন

বানভাসি মানুষের পাশে ‘মান্না ফাউন্ডেশন’

নিউজজি ডেস্ক  জুন ২৫, ২০২২, ১৩:০৪:৫৯

  • বানভাসি মানুষের পাশে ‘মান্না ফাউন্ডেশন’

ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট ও সুনামগঞ্জের বেশির ভাগ এলাকা। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ দিন পার করছেন। এমন পরিস্থিতিতে সরকার থেকে সাধারণ মানুষও যার যার সাধ্যমতো চেষ্টা করছেন তাদের পাশে দাঁড়াতে। এবার সেসব বানভাসি মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন ঢাকাই সিনেমার প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। 

সম্প্রতি, মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্রের ফেসবুকে পোস্ট করা এক বার্তার মাধ্যমে বন্যা চলাকালীন ও বন্যা পরবর্তী সংকট মোকাবিলায় তহবিল গঠনের আহ্বান জানান তিনি। 

শেলী মান্না জানান, প্রাকৃতিক দুর্যোগের কারণে দেশের লাখ লাখ মানুষ আজ অসহায়। বন্যাকবলিত এলাকার মানুষ কীভাবে দিনযাপন করছে তা বিভিন্ন মাধ্যমে দেখছেন তারা। যেহেতু পূর্বেও বিভিন্ন দুর্যোগে তারা নিজ অর্থায়ন থেকে সহযোগিতা করেছিলেন, এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। তাই সিলেটের বন্যা ও বন্যা পরবর্তী সময়ের সংকট মোকাবিলা করার জন্য তহবিল গঠনের উদ্যোগ নিয়েছেন তিনি। এছাড়া তহবিল গঠনের জন্য সহযোগিতার অনুরোধও জানান শেলী মান্না। 

জানা যায়, নায়ক মান্নার মৃত্যুর পর ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয় ‘মান্না ফাউন্ডেশন’। সমাজসেবা ও বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করছে সংগঠনটি। আর এ সংগঠনের চেয়ারপারসন হিসেবে আছেন শেলী মান্না।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ