বিনোদন

আঁখি আলমগীরের ‘পিয়া গিয়েছে দুবাই’

নিউজজি ডেস্ক  জুন ২৫, ২০২২, ১৩:২২:২১

  • ছবি : সংগৃহীত

প্রিয় মানুষ যখন দূরে থাকে তখন মনে হয় সব কিছু থেকেও যেন কিছুই নেই। প্রিয় মানুষটির অভাব তাকে সবসময় তাড়া করে বেড়ায়। সারাক্ষণ ভিডিও কলে  কথা বললেও চোখ ভিজে যায় জলে। তখন পৃথিবীর সব কিছু তাকে দিয়ে দিলেও, তার প্রিয় মানুষটির তুলনায় সব কিছু তুচ্ছ মনে হয়। প্রতিটিক্ষণ সে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার প্রিয় মানুষটি কবে তার কাছে আসবে।
 
দূরে থাকা প্রিয় মানুষকে নিয়ে এ রকম এক ভিন্ন অনুভূতির গান করলেন, কিন্নরী কণ্ঠে সুরের মূর্ছনা ছড়িয়ে যাওয়া সুকন্ঠী গায়িকা আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’।
 
গানটির কথা লিখেছেন ভারতের অনেক জনপ্রিয় গানের গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় সঙ্গীত পরিচালক আকাশ সেন। সম্প্রতি ভারতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।
 
ভিন্ন ঘরানার এই গানটি নিয়ে আঁখি আলমগীর অনেকটাই উচ্ছ্বসিত। গানটির ভিডিওতে তিনি নাচে গানে মাতোয়ারা হয়েছেন একঝাক তরুণীর সাথে।  
 
তিনি জানালেন, ‘যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে তাদের খুবই ভালো লাগবে এই গানটি। একটি সুইট সং এটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি ফিল করতে পারবে।
 
গানটিকে আমরা কিছুটা ফান অ্যান্ড ড্যান্সের মিশেলে উপস্থাপন করছি শ্রোতাদের কাছে। গানটি যখন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব দা শুনলেন, দাদা গানটি খুবই পছন্দ করলেন। আশা করছি, শ্রোতা-দর্শকদেরও গানটি ভালো লাগবে।’ 
 
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্র জানায়, আসন্ন ঈদুল আজহায় গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।
 
নিউজজি/রুআ

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ