বিনোদন

‘মায়াবতী’ নিয়ে যা বললেন সুবর্ণা মুস্তাফা

নিউজজি প্রতিবেদক  সেপ্টেম্বর ৪, ২০১৯, ১৩:৪৪:১৬

  • ছবি: ইন্টারনেট

দেশের শোবিজের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। মঞ্চ, টেলিভিশন নাটক কিংবা সিনেমা, সবখানেই তিনি অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। তার সুনিপুণ অভিনয়ে মুগ্ধ হয়েছে একাধিক প্রজন্মের দর্শক। এখনও এই খ্যাতিমান শিল্পী কাজ করে যাচ্ছেন নিয়মিত।

সুবর্ণা মুস্তাফা বর্তমানে কাজ করছেন ‘গণ্ডি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে আছেন পশ্চিমবঙ্গের বরেণ্য অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। ‘গণ্ডি’র কাজের ফাঁকেই সুবর্ণা মুস্তাফা শুভকামনা জানালেন মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘মায়াবতী’কে।

একটি ভিডিও বার্তা দিয়ে সুবর্ণা মুস্তাফা বলেন, অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ ছবিটি আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সারা বাংলাদেশে। অরুণ চৌধুরীর জন্য শুভকামনা। ‘মায়াবতী’ একটি নারীর গল্প, বলতে গেলে সমগ্র নারীকেই সে রিপ্রেজেন্ট করছে। একজন নারীর অধিকার, একজন নারীর সম্মান এটিই মূল বিষয়বস্তু। সেই নারী সমাজের যেকোনো অবস্থানেরই হোক না কেন। তার ইচ্ছা-অনিচ্ছা, ভালোলাগা-ভালোবাসা, সব কিছুকে মূল্য দিতে হবে। বিশেষ করে, একজন পুরুষ এবং একজন নারীর যখন সম্পর্ক হয়, সেটা বৈবাহিক সম্পর্ক হোক, প্রেমের হোক কিংবা গ্রাহক-গ্রহীতার হোক, যেই পেশায়ই থাক না কেন নারী। সে যখন একজন পুরুষকে একটি শারীরিক সম্পর্ক থেকে রোহিত করতে চায়, যখন সে না বলে; না অর্থ না। সেটা যেকোনো সম্পর্কেই হোক। মায়াবতী মূলত এই বিষয়টি নিয়েই তৈরি হয়েছে।

সুবর্ণা মুস্তাফা আরও বলেন, এই বিষয় নিয়ে ইতোমধ্যে পশ্চিমে, ভারতে অনেক ধরণের ছবি দেখেছি। বাংলাদেশে এই বিষয়বস্তু নিয়ে ছবি আমার মতে প্রথম হচ্ছে। অরুণ চৌধুরী এবং তার পুরো টিমকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা।

অরুণ চৌধুরীর পরিচালনায় ‘মায়াবতী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাসের মতো বরেণ্য অভিনয়শিল্পীরা। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন প্রোডাকশন প্রযোজিত ‘মায়াবতী’ পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

 

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ