গণমাধ্যম

সাংবাদিক ওমর ফারুকের মৃত্যুবার্ষিকী আজ

নিউজজি প্রতিবেদক ৩০ এপ্রিল , ২০২১, ১১:৩৬:২৮

  • ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ওমর ফারুকের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। ২০১৭ সালের আজকে এই দিনে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর।

সাংবাদিক ওমর ফারুক কর্মজীবনে দৈনিক সমাচার, দৈনিক রূপালী, দৈনিক আজকের কাগজ, দৈনিক যুগান্তর ও সবশেষ বাংলা ট্রিবিউনে কাজ করেছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন।

ওমর ফারুকের স্ত্রী সানজিদা ফারুক জানান, তার আত্মার মাগফিরাত কামনা করে এদিন মীরহাজীরবাগে তার বাসায় দোয়ার আয়োজন করা হয়েছে। বাদ ইফতার পারিবারিকভাবে দোয়া মোনাজাত করা হবে। তবে করোনা পরিস্থিতির কারণে এ বছর মসজিদ ও তার সমাধি জুরাইন কবরস্থানে কোনো আয়োজন নেই।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৯ এপ্রিল দুপুর দেড়টার দিকে ধানমন্ডির ৩২ নম্বর থেকে অফিসের ফটকে এসে পৌঁছার পর অসুস্থ হয়ে পড়েন ওমর ফারুক। তখনই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সহকর্মীরা দ্রুত তাকে স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করিয়ে দেন। সেখানে ইসিজি ও এনজিওগ্রাম করার পর তার হার্টের শিরায় দুটি ব্লক ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শে তাৎক্ষণিকভাবে আইসিইউতে নেওয়া হয় ওমর ফারুককে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ৩০ এপ্রিল ভোরে মারা যান তিনি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers