গণমাধ্যম

স্বপ্নজয়ী প্রধানমন্ত্রীকে ডিইউজের অভিনন্দন

নিউজজি প্রতিবেদক ২৫ জুন , ২০২২, ১৩:০৭:০৫

  • স্বপ্নজয়ী প্রধানমন্ত্রীকে ডিইউজের অভিনন্দন

ঢাকা : পদ্মার ওপর নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। শনিবার (২৫ জুন) ঢাকা সাংবাদিক ইউনিয়ন দফতর সম্পাদক আমানউল্লাহ আমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা নদীর ওপর সেতু নির্মাণের মধ্য দিয়ে ঋণনির্ভর মেগাপ্রকল্পের ধারণা থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশ। শুধু সেতু নয় যে কোনো বড় ধরণের অবকাঠামোগত উন্নয়ন বাংলাদেশ নিজস্ব অর্থায়নে করতে পারে। যার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে পদ্মা সেতু।

নেতৃবৃন্দ বলেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের স্বপ্ন দেখেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে সেই স্বপ্নকে জয় করেছেন তিনি। একই সঙ্গে দেশের মানুষের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে উদ্বোধন করেছেন পদ্মা সেতু।

এই মাহেন্দ্রক্ষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন,পদ্মা সেতু নির্মাণে দেশী বিদেশী নানা ষড়যন্ত্রে দমে যাননি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দমে যায়নি বাংলাদেশ। তাই এর সঙ্গে জড়িয়ে আছে ১৭ কোটি মানুষের আবেগ। জড়িয়ে আছে বিপুল সম্ভাবনার অর্থনীতি।

তারা বলেন, পদ্মা সেতু জাতিকে দিয়েছে মর্যাদা ও গৌরবের পাশাপাশি অদম্য ইচ্ছা জয়ের সাহস ও শক্তি। তাই পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, একটি বাস্তবতা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ