অন্যান্য
  >
করোনাভাইরাস

ভারতে করোনা ভ্যাকসিন নেয়ার পর স্বাস্থ্যকর্মীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক ১৮ জানুয়ারি , ২০২১, ২০:০৫:১২

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: করোনা ভ্যাকসিন নেয়ার পর ২৪ ঘণ্টার মধ্যেই ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ জেলায় মহিপাল সিং নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) ভারতের এনডিটিভির খবরে বলা হয়, রোববার সন্ধ্যায় মহিপাল সিং নামে ৪৬ বছর বয়সী ওই স্বাস্থ্য কর্মী মারা যান।

তবে এই মৃত্যুর সঙ্গে ভ্যাকসিনের কোনো সম্পর্ক নেই বলে জানান জেলার প্রধান মেডিকেল কর্মকর্তা।

স্বাস্থ্যকর্মীর পরিবারের সদস্যরা জানান, মৃত্যুর আগে বুক চেপে আসা ও শ্বাসকষ্টের সমস্যার কথা জানান মহিপাল। ভ্যাকসিন নেয়ার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েন।

মোরাদাবাদের প্রধান মেডিকেল কর্মকর্তা বলেন, তাকে শনিবার দুপুরে ভ্যাকসিন দেয়া হয়। রোববার দুপুরে তিনি বুকে চাপ বোধ করেন এবং শ্বাসকষ্ট অনুভব করেন। তার মৃত্যুর কারণ আমরা অনুসন্ধান করছি। পোস্টমর্টেম হয়েছে। রিপোর্ট অনুযায়ী তার মৃত্যু ভ্যাকসিনের কারণে হয়েছে বলে মনে হয়নি।

মহিপাল সিংয়ের ছেলে বিশাল জানান, ভ্যাকসিন নেয়ার পর থেকেই তার বাবার অবস্থা বেশ খারাপ হয়ে যায়। তার শ্বাসকষ্ট হচ্ছিল এবং অনেক কাশছিলেন। তার কাশি ছিল, কিন্তু বাসায় ফেরার পর অবস্থা খুবই খারাপ হয়ে যায়।

প্রসঙ্গত, শনিবার প্রথম দিনে উত্তর প্রদেশে ২২ হাজার ৬৪৩ জনকে ভ্যাকসিন দেয়া হয়েছে। আগামী ২২ জানুয়ারি ২য় দিনের মতো ভ্যাকসিন বিতরণ করার কথা রয়েছে রাজ্যটিতে।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers