অন্যান্য
  >
বিশ্বকাপ

সেমির লড়াইয়ে টিকে থাকতে বোলিংয়ে পাকিস্তান

ক্রীড়া ডেস্ক ২৯ জুন , ২০১৯, ১৫:০৪:৩০

  • ছবি: ফেসবুক

টানা দুই জয়ে চলতি বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা পাওয়ায় দারুণ সম্ভাবনা তৈরি হয়েছে পাকিস্তানের। সেটা টিকিয়ে রাখতে শনিবার এ টুর্নামেন্টে নিজেদের অষ্টম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জিততেই হবে দলটির। এরইমধ্যে অবশ্য সে স্বপ্ন পূরণে মাঠে নেমেছে সরফরাজ আহমেদরা। তার আগে বাংলাদেশ সময় বিকালে লিডসের হেডিংলিতে হয়ে গেছে টস। জিতেছে আফগানিস্তান। উইকেট ও আবহাওয়ার কথা চিন্তা করে দলটি নিয়েছে ব্যাটিংয়ের সিদ্ধান্ত। তাই বাধ্য হয়েই আগে বল হাতে নিতে হযেছে পাকদের। 

বিশ্বকাপ মঞ্চে এর আগে কখনও দেখা হয়নি পাকিস্তান-আফগানিস্তানের। তবে দুই দলের ওয়ানডেতে এখন পর্যন্ত দেখা হয়েছে তিনবার। অবশ্য সববারই জয়ের হাসি নিয়ে মাঠ ছেড়েছে পাকিস্তান। তবে আজ আর তেমনটি হতে দিতে চাই না আফগানরা। এদিকে পাকিস্তান চাই প্রতিপক্ষের বিপক্ষে আগের মতই জয়। একই সঙ্গে চলতি বিশ্বকাপে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে।

এবারের ‘ডার্ক হর্স’ তকমা নিয়ে এসেছে আফগানিস্তান। কিন্তু এখনো কোন ম্যাচ জিততে পারেনি তারা। যে কারণে সবার আগে এ টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে যুদ্ধ বিধ্বস্ত দেশটি। তবে গুলবাদিন নাইবের দল আজ মাঠে নেমেছে সুখস্মৃতি নিয়ে। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিলেন তারা।

বিশ্বকাপের পয়েন্ট তালিকায় ছয় নম্বরে রয়েছে পাকিস্তান। ৭ ম্যাচে তাদের অর্জন ৭ পয়েন্ট। আফগানিস্তান রয়েছে দশ দলের পয়েন্ট তালিকার তলানিতে। ৭ ম্যাচ খেলে সবকটিতে হেরেছে তারা। কোনো পয়েন্ট নেই তাদের নামের পাশে।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers