অন্যান্য
  >
বিশ্বকাপ

টিম বাসে উঠতে পারেননি সাইফউদ্দিন

শামীম চৌধুরী, বার্মিংহম থেকে ৩০ জুন , ২০১৯, ১৯:৪০:৩২

  • মিডিয়ার চোখ আড়াল করে এভাবেই আইসিসি'র গাড়ীতে নিয়ে যাওয়া হচ্ছে সাইফউদ্দিনকে। ছবি-শামীম চৌধুরী

সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে বড় জয়ের পর ৫ দিন ছুটি পেয়েছে ক্রিকেটাররা। লন্ডন,সুইজারল্যান্ড ঘুরে সাকিব এখন বার্মিংহামে।  টিম হোটেলের বাইরে ছিলেন যারা, শনিবার থেকে তারা জড়ো হয়েছেন বার্মিংহামে।

বিরতি শেষে বাংলাদেশ ক্রিকেট দল রবিবার বার্মিংহামে করেছে অনুশীলন।আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে কাফ মাসলে টান পড়ায় মাহমুদউল্লাহকে নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চয়তা। সেই অনিশ্চয়তা কেটেছে।

গত ২৫ জুন সাউদাম্পটনে টিম হোটেল থেকে ক্র্যাচে ভর দিয়ে টিম বাসে ওঠার ছবিটি হয়েছে ফেসবুকে ভাইরাল। রবিবার  সেই মাহমুদুল্লাহকে অবিস্কার করা গেছে অন্য চেহারায়। বার্মিংহামে টিম হোটেল হায়াত রিজেন্সি থেকে টিম বাসে উঠেছেন ক্র্যাচে ভর দেয়া ছাড়াই !

পুরোপুরি সুস্থ ফিট মাহমুদউল্লাহকেই দেখেছে মিডিয়া। এজবাস্টনে রবিবারের অনুশীলনে সাকিবও ছিলেন। অনুশীলনের জন্য হায়াত রিজেন্সিতে প্রস্তুত টিম বাস। একে একে করে বাসে উঠছেন সবাই। টিম হোটেলের সামনে অনানুষ্ঠানিক সংবাদ সম্মেলনে কথা বাংলাদেশ মিডিয়ার সঙ্গে কথা বলেছেন বিশেষজ্ঞ বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

মিডিয়ার সঙ্গে কথা বলেই উঠেছেন টিম বাসে। সঙ্গে সঙ্গে হায়াত রিজেন্সি থেকে এজাস্টনের উদ্দেশ্যে ছেড়ে গেছে বাস। কিছুক্ষন পর হোটেলের বাইরে আবিস্কার করা গেল পেস বোলিং অল রাউন্ডার সাইফউদ্দিনকে। খুঁজছেন তিনি টিম বাস। কিছুক্ষন পর উৎকণ্ঠার অবসান হলো।

আইসিসি'র গাড়ীতে করে এজবাস্টনের অনুশীলন গ্রাউন্ডে সাইফউদ্দিনকে পৌছে দেয়া হলো। তার আগে হায়াত রিজেন্সি এবং আইসিসি'র নিরাপত্তাকর্মীরা সাইফউদ্দিনকে মিডিয়ার চোখের আড়াল করতে হোটেলের ভেতরে নিয়ে গেছে। আইসিসি'র গাড়ী ঠিক করার আগে কিছুক্ষন অপেক্ষা করেছে তারা। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers