অন্যান্য
  >
বিশ্বকাপ

ভক্তদের টিকিটে খেলা দেখলেন আশরাফুল

শামীম চৌধুরী, বার্মিংহাম থেকে ২ জুলাই , ২০১৯, ১৭:১৮:২৬

  • আশরাফুলের হাতে বাংলাদেশ-ভারতের ম্যাচ টিকিট তুলে দিচ্ছেন বার্মিংহাম প্রবাসী বাংলাদেশী জিয়া,অপু। ছবি-শামীম চৌধুরী

এজবাস্টন ক্রিকেট স্টেডিয়ামের মূল প্রবেশ পথে বাংলাদেশ সমর্থকদের ভিড়।একঁঝাক বাঘের রেপ্লিকা নিয়ে স্লোগানে মাতিয়ে রেখেছেন তারা। ইংল্যান্ডে বাংলাদেশ সমর্থকদের প্রিয় মুখ হয়ে ওঠা টাইগার আলী, জুয়েলদের নিয়ে টাইগার্স সাপোর্টার্স গ্রুপ মাতিয়ে রেখেছেন স্টেডিয়ামের প্রধান প্রবেশ পথ।

পথিক,জিয়া,অপু,নাসিররা ভারত সমর্থকেদের সঙ্গে বাধিয়ে দিয়েছেন বাকযুদ্ধ। সমর্থদের লড়াইটা জমে উঠেছে দারুন। নাজমুল ইসলাম অপুর নাগিন নাচ নেচে ভারত সমর্থকদের ক্ষেপিয়ে তুলেছেন তারা। তাদের এই লড়াইটা টেলিভিশন চ্যানেলগুলোর কৌতুহল মিটিয়েছে।

 

কার্ডিফ ছাড়া অন্য ৭ ম্যাচের প্রতিটিতেই ছিল বা‍ংলাদেশ সমর্থকদের আধিক্য। তবে হিসাবটা বদলে দিয়েছে এজবাস্টন। যেখানে ভারতীয় সমর্থকদের আধিক্য পড়েছে চোখে। স্টেডিয়ামের বাইরে বাংলাদেশ সমর্থকদের কোলাহলে নতুন মাত্রা আশরাফুল,এনামুল জুনিয়র।

তাদেরকে নিয়ে স্টেডিয়ামের মূল প্রবেশ দ্বারের সামনে টাইগার্স সাপোর্টার্স এসোসিয়েশনের মিছিল দিলো ভিন্ন মাত্রা। বাংলাদেশের অফ সিজনে ইংল্যান্ডের কেন্ট ক্রিকেট লিগে খেলেন আশরাফুল।এনামুল জুনিয়রও খেলেন ইংল্যান্ডে। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আশরাফুল ভারতের বিপক্ষে ম্যাচের টিকিট যোগাড় করতে পারেননি। বিসিবি কর্তাদের সঙ্গে যোগাযোগ করেও হয়েছেন বিফল।

এই প্রতিবেদন ছাপা হওয়ায় এই প্রতিবেদকের অনুরোধে টাইগার্স সাপোটার্স এসোসিয়েশন ইউকে আশরাফুলের জন্য ২০০ পাউন্ড মূল্যের একটি টিকিট যোগাড় করেছে। আশরাফুলকে পেয়ে জিয়া,অপু তুলে দিয়েছেন সেই টিকিট। ভক্তদের উপহার পেয়ে তাদেরকে বিমুখ করেননি। তাদের অনুরোধ রক্ষা করতে এজবাস্টনে বাংলাদেশ-ভারত ম্যাচ দেখেছেন তাদের সঙ্গে বসে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers