অন্যান্য
  >
বিশ্বকাপ

কিংবদন্তি লারাকে টপকে যাওয়ার অপেক্ষায় গেইল

ক্রীড়া ডেস্ক ৪ জুলাই , ২০১৯, ১২:৩০:৫৪

  • ছবি: ইন্টারনেট

ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। স্বাভাবিকভাবেই ক্রিস গেইল ঝড় দেখতে চেয়েছিলেন ভক্তরা। কিন্তু এখনো তাদের চাওয়া পূরণ করতে পারেননি এ বাঁহাতি। তবে বৃহস্পতিবার এ টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে ব্যাটিং দানব অপেক্ষায় রয়েছেন কিংবদন্তি ব্রায়ান লারাকে টপকে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান হিসেবে ওয়ান ডেতে সর্বাধিক রানের মালিক হওয়ার।

বৃহস্পতিবার হেডিংলেতে আফগানিস্তান-ওয়েস্ট ইন্ডিজ নিয়মরক্ষার ম্যাচে তাই সবার চোখ গেইলের দিকে। চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত ৭ ম্যাচে ২টি হাফসেঞ্চুরি করেছেন গেইল। কিন্তু কোন ম্যাচেই নিজেকে ঠিক তার মতো করে মেলে ধরতে পারেননি। তবে এ বাঁহাতির মুকুটে নতুন পালক যোগ হওয়ার হাতছানি। যদিও নতুন মাইলফলক ছুঁতে তার দরকার মাত্র ১৮ রান।

ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ২৯৫ ম্যাচে ২৮৫ ইনিংসে ব্রায়ান লারা করেছিলেন ১০,৩৪৮ রান। বৃহস্পতিবার ম্যাচের আগে ২৯৪ ম্যাচে ২৮৭ ইনিংসে গেইলের ১০,৩৪১ রান করেছেন।

বৃহস্পতিবার লারাকে টপকালে ওয়ান ডে ক্রিকেটে সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় নিজেকে দ্বাদশতম স্থানে নিয়ে যাবেন গেইল। ওয়ান ডে ক্রিকেটে সর্বাধিক রান সংগ্রহের তালিকায় শীর্ষে শচীন টেন্ডুলকার। দুই ও তিনে যথাক্রমে কুমার সাঙ্গাকারা ও রিকি পন্টিং।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers