অন্যান্য
  >
বিশ্বকাপ

নিয়মরক্ষার ম্যাচে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক ৪ জুলাই , ২০১৯, ১৫:০৬:৪০

  • নিয়মরক্ষার ম্যাচে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

টানা হারে আগেই ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার স্বপ্ন শেষ হয়ে গেছে। তাই বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকালে দুই দলের শেষ ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে শুধুমাত্র নিয়মরক্ষার। সে লড়াইয়ে অবশ্য কোন দলই কাউকে ছাড় দিতে চাই না। অন্তত দ্বাদশ বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটা জিতেই উভয় দল ধরতে চাই দেশের বিমান। তার আগে হয়ে গেছে টস। জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। হেডিংলির উইকেট ও আবহাওয়ার কথা চিন্তা করে অবশ্য ক্যারিবীয়রা নিয়েছে ব্যাটিংয়ের সিদ্ধান্ত।

শক্তি সামর্থ্যে আফগানিস্তান থেকে এগিয়ে থাকলেও মুখোমুখি লড়াইয়ে বেশ পিছিয়ে ওয়েস্ট ইন্ডিজ। এখন পর্যন্ত ৫ বারের দেখায় উইন্ডিজদের জয় যেখানে মাত্র ১টি, সেখানে আফগানদের জয় ৩টিতে। বাকি ১ ম্যাচে হয়নি ফল।

চলতি বিশ্বকাপে এখনও কোন জয়ের দেখা পায়নি আফগানিস্তান। ৮ ম্যাচের ৮টিতেই হেরে তাই দলটি রয়েছে পয়েন্ট টেবিলের সবার নিচে। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ আট ম্যাচের ৬টিতে হেরে টেবিলের ৯ নম্বরে অবস্থান করছে।

এবারের বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে অন্যরকম কিছুর আভাস দিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু এ টুর্নামেন্টের পরিধি যত বেড়েছে ততটাই সমর্থকদের হতাশ করেছে দলটি। যে কারণে বেশ আগেই দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নদের দ্বাদশ বিশ্বকাপে সেমির স্বপ্ন শেষ হয়েছে। এদিকে চমক দেওয়ার অপেক্ষায় ছিল আফগানিস্তান। সে সম্ভাবনা চলতি বিশ্বকাপে একাধিকবারও জাগিয়েছিল দলটি। কিন্তু শেষ পর্যন্ত শুধুমাত্র অভিজ্ঞার কারণে একাধিক ম্যাচে জয়ের কাছে গিয়েও হারে যুদ্ধবিধ্বস্ত দেশটি। যে কারণে সবার আগে এ টুর্নামেন্ট থেকে তারা বিদায় নেয়। আজ অবশ্য নিয়মরক্ষার ম্যাচটি জিতে দেশে ফিরতে চাইছেন গুলবাদিন নাইবের দল।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers