অন্যান্য
  >
বিশ্বকাপ

ভোগান্তিতে ভারত সমর্থকরা

শামীম চৌধুরী, ম্যানচেস্টার থেকে ১০ জুলাই , ২০১৯, ১৫:৫৪:২৮

  • ওল্ড ট্রাফোর্ডের প্রবেশ পথের সামনে হতাশ ভারতীয় সমর্থকরা।ছবি-শামীম চৌধুরী

মঙ্গলবারের টিকিট দিয়ে বুধবার দেখা যাবে খেলা। এই ঘোষনায় কিছুটা স্বস্তি পেয়েছে ভারত সমর্থকরা। তবে মঙ্গলবারের খেলা বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় ভোগান্তিটা বেড়েছে ভারত সমর্থকদের। 

৬ জুলাই পর্যন্ত রাউন্ড রবীন লিগে পয়েন্ট তালিকায় দ্বিতীয় ধরে ভারত সমর্থকরা তো দূরের কথা, ভারতের মিডিয়া পর্যন্ত ইংল্যান্ডের সঙ্গে সেমিফাইনাল দেখার প্রস্তুতি আগে-ভাগে নিয়েছে।দ্বিতীয় সেমিফাইনালের টিকিট অগ্রীম কিনেছেন দর্শক।

বার্মিংহামের হোটেল,মোটেল,অ্যাপার্টমেন্ট,ব্যাকপ্যাকার্স বুকিংও দিয়ে রেখেছিলেন তারা। ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে বার্মিংহাম ভ্রমনে আকাশপথ,সড়কপথ এবং রেলপথের আসা-যাওয়ার টিকিটও কেটেছেন তারা।

৬ জুলাই অস্ট্রেলিয়াকে দক্ষিন আফ্রিকা হারিয়ে দেয়ায় সব ওলট পালট হয়েছে।ভ্রমনের টিকিটের টাকা জলে গেছে। নতুন করে চড়া দামে টিকিট ম্যানচেস্টারেরর ম্যাচ টিকিট,ভ্রমন টিকিট কিনতে পড়তে হয়েছে ভোগান্তিতে তাদের। তার উপর ম্যানচেস্টারে আবাসন সমস্যায় তো পড়তে হয়েছে।

যারা ম্যানচেস্টারে আবাসনের বন্দোবস্ত করতে পারেনি, তারা বাধ্য হয়ে ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে আকাশ,সড়ক এবং রেলপথে ভ্রমন করে সরাসরি ওল্ড ট্র্যাফোর্ডে এসেছেন। বৃষ্টিতে প্রথম দিনের ম্যাচ ভেসে যাওয়ায় আরো বেশি ভোগান্তিতে পড়তে হয়েছে ভারত সমর্থকদের।

রিজার্ভ ডে'র ম্যাচের জন্য বাজেট অন্তত: দ্বিগুন হয়েছে। দ্বিতীয় সেমিফাইনাল দেখতে ইংল্যান্ড প্রবাসী ভারতীয়রা অধিকাংশই চাকুরি থেকে ১১ জুলাই নিয়েছিলেন ছুটি।বার্মিংহামের পরিবর্তে ম্যানচেস্টারে ২ দিন ব্যাপী সেমিফাইনাল হওয়ায় তাদের অনেকের ছুটি দ্বিতীয় দিন হয়নি মঞ্জুর। ম্যানচেস্টারের পিকাডেলী রেল স্টেশনে অনেক ভারতীয় সমর্থকদের চেহারায় তাই হতাশা ফুটে উঠেছে।

রিজার্ভ ডে-তে খেলা দেখতে পারবেন না যারা, তাদের প্রতি আইসিসি'র অনুরোধ, কর্ত্তৃপক্ষের কাছে টিকিটটি অনুদান হিসেবে দিয়ে দেয়ার। তাদের দেয়া টিকিট বিনামূল্যে স্থানীয় ক্রিকেট কমিউনিটিকে দিয়ে তাদেরকে খেলা দেখার সুযোগ দিতে এই আহ্বান।       

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers