খেলা

ধোনির চেন্নাই এখন ছন্নছাড়া দল

শামীম চৌধুরী অক্টোবর ২৩, ২০২০, ২৩:২২:০১

  • বোল্টের উইকেট উৎসব।ছবি-ক্রিকইনফো

চেন্নাই সুপার কিংস : ১১৪/৯(২০.০ ওভারে)

মুম্বাই ইন্ডিয়ান্স : ১১৬/০(১২.২ ওভারে)

ফল : মুম্বাই ইন্ডিয়ান্স ১০ উইকেটে জয়ী।

দুই অভিজ্ঞ সুরেশ রায়না,হরভাজন সিং দলের সঙ্গে দুবাইয়ে এসে না খেলেই গেছেন ফিরে দেশে। তাদেরকে ফেরানোর কোন চেষ্টাই করেনি চেন্নাই সুপার কিংস ফ্রাঞ্চাইজি ! তার বিরূপ প্রভাব পড়েছে গত বছরের রানার্স আপ দলের উপর।

১০ম রাউন্ডের পর টোয়েন্টি-২০'র সর্বাধিক উইকেট সংগ্রাহক ডুয়াইন ব্রাভো পড়েছেন ইনজুরিতে ! তাতেই ছন্ন ছাড়া এক দলে পরিনত ধোনির দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে করোনাকালীন আইপিএল শুরু করে এখন পয়েন্ট তালিকায় তলানীতে এই দলটি (১১ ম্যাচে ৬ পয়েন্ট)।

ফিরতি লেগে সানরাইজার্স হায়দারাবাদকে হারিয়েও ছন্দ খুঁজে পায়নি। ফিরতি রাউন্ডে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে গেছে ১০ উইকেটে ধোনির দল।  ৪৬ বল হাতে রেখে বিশাল জয়ে পয়েন্ট তালিকায় দিল্লী এবং বেঙ্গালুরুর সাথে শীর্ষে উঠে এসেছে রোহিত শর্মার মুম্বাই (১০ ম্যাচে ১৪ পয়েন্ট)।

চেন্নাই সুপার কিংসকে বাগে পেয়ে রান রেটটাও বাড়িয়ে নিয়েছে রোহিত শর্মার দল।

শুক্রবার সারজায় কি ভয়ংকর পরিস্থিতিতেই না পড়তে হয়েছে চেন্নাইকে। প্রথমে ব্যাট করতে নেমে বোল্ট-বুমরাহ'র বোলিং তোপে স্কোরশিটে ৩ রান উঠতে ৪ উইকেট হারিয়ে চোখে সরষের ফুল দেখেছে ধোনির দল। ব্যাটিং পাওয়ার প্লেতে বিধ্বস্ত ধোনির দলের স্কোর ২৪/৫ ! সেখান থেকে সাম কুরানের ৪৭ বলে ৪ চার,২ ছক্কায় ৫২ এবং ৮ম ও ৯ম জুটির ২৮ও ৩৩ রানে স্কোরটা ১১৪/৯ পর্যন্ত নিয়ে সর্বনিন্ম স্কোরের লজ্জা এড়িয়েছে ধোনির দল। 

বিদ্যুতের মতো চমকেছেন বোল্ট সারজায় (৪-০-১৮-৪)। ২৪টি ডেলিভারির মধ্যে ১৭টিই দিয়েছেন ডট ! বুমরাহ (২/২৫),চাহার (২/২২) সেখানে ২টি করে উইকেট পেয়েছেন।

১১৫ রানের টার্গেট পাড়ি দিতে এসে নেট রান রেটকে দিয়েছেন গুরুত্ব মুম্বাই ওপেনিং জুটি ইশান কিষান-ডি কক। ব্যাটিং পাওয়ার প্লেতেই তুলোধুনো করেছে চেন্নাই বোলারদের (৬ ওভারে ৫৮/০)। শার্দুল ঠাকুরের বাউন্সারে পুল শটে বাউন্ডারিতে ৪৬ বল হাতে রেখে ১০ উইকেটে জয় নিশ্চিত করেছেন ডি কক। তার স্কোরও ৪৬। তবে ইশান কিষান হাফ সেঞ্চুরি নিয়েই ফিরেছেন (৩৭ বলে ৬ চার,৫ ছক্কায় ৬৮ নট আউট)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers