খেলা

রাজশাহীকে বড় পুঁজি পেতে দেয়নি মিরাজ রাব্বী

শামীম চৌধুরী নভেম্বর ২৮, ২০২০, ২০:৪১:৫৮

  • মিরাজকে কামরুল ইসলাম রাব্বীর অভিনন্দন। এই দুই বোলারই বরিশালকে দিয়েছেন নির্ভরতা।ছবি-বিসিবি

  মিনিস্টার গ্রুপ রাজশাহী : ১৩২/৯ (২০.০ ওভারে)

ব্যাটিং পাওয়ার প্লে-তে উইকেটহীন ৩৯-এ বড় স্কোরের আবহ ছিল মিনিস্টার গ্রুপ রাজশাহীর। তবে ব্যাটিং পাওয়ার প্লে'র পর ব্যাটিংয়ে ছন্দপতন ঘটেছে রাজশাহীর। ৩৯ থেকে ৬৩-এই ২৪ রানে ৫ ব্যাটসম্যান হারিয়ে স্কোরটা বড় করতে পারেনি রাজশাহী। থেমেছে ১৩২/৯এ।

৭ম ওভারে রাহির বলে শান্ত মিড অফে ক্যাচ দিয়ে ফিরেছেন (১৯ বলে ২ চার,১ ছক্কায় ২৪ রান)। অধিনায়ককে হারিয়ে ছন্দপতন হয়েছে ব্যাটিংয়ে রাজশাহীর। অফ স্পিনার মিরাজকে লং অনে বাউন্ডারিতে স্বাগত জানিয়েছিলেন শান্ত।

সেই মিরাজ পরের ওভারেই ফিরেছেন ছন্দে।তাকে শাফল করে খেলতে যেয়ে রনি তালুকদার হয়েছেন বোল্ড (৬)। মিরাজের তৃতীয় ওভারের দ্বিতীয় বলে বড় ভুলটা করেছেন আশরাফুল। শর্ট ফাইন লেগে খেলে যেখানে ১ রান নেয়া ঝুঁকিপূর্ন, সেখানে মিস ফিল্ডিং দেখে ২ রান নিতে যেয়ে রান আউটে কাঁটা পড়েছেন আশরাফুল (৪ বলে ৬)।

ভাল খেলতে থাকা আনিসুল ইসলাম ইমন মিরাজের ওই ওভারের শেষ বলে ডিপ স্কোয়ার লেগে দিয়েছেন ক্যাচ (২৭ বলে ২৪)।ফরচুন বরিশাল পেস বোলার কামরুল ইসলাম রাব্বী নিজের প্রথম ওভারে ফিরিয়ে দিয়েছেন সোহানকে (০)।দ্বিতীয় স্পেলে মার খেলেও (২-০-১৭-০) শেষ স্পেলটি (১-০-৩-৩) তার এক কথায় অসাধারন।

ফরহাদ রেজা (১), শেখ মেহেদী (৩৪) এবং রেজাউর (০) তার শিকার। আগের ম্যাচের দূর্নাম ঘুচিঁয়েছেন অফ স্পিনার মিরাজ এই ম্যাচে (২/১৮)। কামরুল ইসলাম রাব্বী দিয়েছেন আস্থার প্রতিদান (৪/২১)। এই ম্যাচেও বরিশালের লোয়ার অর্ডার শেখ মেহেদী দারুন ব্যাটিং করেছেন (২৩ বলে ৩ ছক্কায় ৩৪)।

ফজলে রাব্বীর সাথে ৭ম উইকেট জুটিতে ৫০ বলে ৬৫ রানের পার্টনারশিপে দিয়েছেন নেতৃত্ব। ফজলে রাব্বীও দলের প্রয়োজন মেটাতে চেস্টা করেছেন (৩২ বলে ৩১)। তবে এই পার্টনারশিপে যে বড় চ্যালেঞ্জ দিতে পারেনি রাজশাহী বরিশালকে। জয়ের জন্য তামিমের ফরচুন বরিশালের টার্গেট ১৩৩ খুব যে কঠিন মনে হওয়ার কথা নয়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers