খেলা

হোম সিরিজের ম্যাচ অফিসিয়ালরাও যাচ্ছেন কোয়ারেন্টিনে

শামীম চৌধুরী জানুয়ারী ১৬, ২০২১, ০০:০১:৫২

  • দুই আম্পায়ার সৈকত ও মুকুল। ছবি-সৌজন্যে

আসন্ন হোম সিরিজে শুধু বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলই নয়, মাঠে এবং মাঠের আশে-পাশে থাকবেন যারা, তারাও থাকবেন জৈব সুরক্ষায়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে মনোনীত ম্যাচ অফিসিয়াল এবং তাদের লিয়াজোঁকেও জৈব সুরক্ষায় আনছে বিসিবি।

এই সিরিজের জন্য দায়িত্ব পাওয়া একজন ম্যাচ রেফারি,৫ জন ফিল্ডও রিজার্ভ আম্পায়ার এবং একজন ম্যাচ অফিসিয়াল লিয়াজোঁর ৪ দিনের কোয়ারেন্টিন শুরু হবে শনিবার থেকে। ৫ তারা হোটেলে জৈব সুরক্ষায় এই ৪ দিন যার যার রুমে আটকা থাকবেন তারা।

ইংলিশ আম্পায়ার ক্যাটেলব্রো শনিবার এসেই কোভিড-১৯ পরীক্ষার নমুনা দিয়ে ঢুকে যাবেন কোয়ারেন্টিনে। অন্য ম্যাচ অফিসিয়ালদের কোভিড-১৯ টেস্ট হয়েছে বৃহস্পতিবার।

ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ রাহুল, বাংলাদেশের ৪ আম্পায়ার শরফু্দ্দৌলা ইবনে শহীদ সৈকত,মাসুদুর রহমান মুকুল, তানভীর আহমেদ ও গাজী সোহেল এবং ম্যাচ অফিসিয়াল লিয়ােজোঁ সাইফুল ইসলাম জুয়েলের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে  তাদেরকে রাখা হয়েছে বিসিবি একাডেমী ভবনে। 

শুক্রবার রাত ১১টায় তাদের রিপোর্ট পাওয়ার কথা।রিপোর্টে নেগেটিভ আসবেন যারা,তাদেরকে শনিবার পাঁচ তারা হোটেলে কোয়ারেন্টিনে পাঠিয়ে দেয়া হবে। বিসিবির বিশ্বস্ত এক সূত্র দিয়েছে এই খবর।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers