খেলা

পিএসজির ভবিষ্যৎ পরিকল্পনায় মেসি

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ১৯, ২০২১, ১০:২৪:৩২

  • ছবি: ইন্টারনেট

বার্সেলোনার সঙ্গে নতুন করে আর চুক্তি করবেন কি না লিওনেল মেসি রয়েছে শঙ্কা। যে কারণে তার ভবিষ্যত এখনও অনিশ্চয়তার মধ্যে রয়েছে। যে কারণে এতদিন তার প্রতি আগ্রহ প্রকাশ করতে শোনা গেছে ফরাসি চ্যাম্পিয়নদের তারকা খেলোয়াড় নেইমার ও নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোর মুখে। এবার ক্লাবের এক শীর্ষস্থানীয় কর্মকর্তা স্বীকার করলেন, তাদের ভবিষ্যৎ পরিকল্পনায় আছেন আর্জেন্টিনার তারকা এ ফরোয়ার্ড।

মেসির সঙ্গে আবারও একসঙ্গে খেলতে চান নেইমার। ব্যাপারটি এরইমধ্যে এ ফরোয়ার্ড জানিয়েছেন। শেষ পর্যন্ত যদি দুইয়ে দুই চার মিলিয়ে গুঞ্জন উঠলো পিএসজিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সতীর্থ হতে যাচ্ছেন মেসি। নতুন কোচ পচেত্তিনো আসার পর বললেন, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এলে তাকে স্বাগত জানাতে প্রস্তুত। আজ সোমবার ফুটবল সাময়িকী ফ্রান্স ফুটবলের এক প্রশ্নোত্তরে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এ নিয়ে খোলামেলা কথা বললেন।

মেসির দলবদল হওয়ার যে সম্ভাবনা দেখা গেছে, তা নিয়ে নিবিড় পর্যবেক্ষণ করছে পিএসজি। এমনটা জানিয়েছেন লিওনার্দো, ‘মেসির মতো সেরা খেলোয়াড়রা সবসময় পিএসজির তালিকায় থাকবেন। কিন্তু এটা নিয়ে এখন কথা বলা কিংবা স্বপ্ন দেখা একদম উচিত নয়। কিন্তু হ্যাঁ, আমরাও অধিকাংশ ক্লাবের মতো বড় টেবিলে বসেছি যারা বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। না, আমরা এখনও বসিনি। কিন্তু আমাদের চেয়ার সংরক্ষিত রেখেছি। ফুটবলে চার মাস অনন্তকাল, বিশেষ করে এই সময়ে।’

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers