খেলা

টাইগারদের সুখবর দিলেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক মার্চ ৯, ২০২১, ১০:৩৭:৩১

  • ছবি: ফেসবুক

ঘরের মাঠে সদ্যই শেষ হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকেই কনুইয়ের চোটে ভুগছেন কেন উইলিয়ামসন। বাঁহাতের এই চোট সারাতে তাকে আগামী কয়েকদিন থাকতে হবে মাঠের বাইরে। এজন্য বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না তার। মঙ্গলবার ব্যাপারটি নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

এমনিতেই বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে শীর্ষ ক্রিকেটারদের বিশ্রাম ও ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর ভাবনা রয়েছে নিউজিল্যান্ডের। কেন উইলিয়ামসনকে নিয়ে সেসবের প্রয়োজন আর পড়ছে না। চোটই তাকে ঠেলে দিল মাঠের বাইরে। 
 
চোট মুক্ত হয়ে ফিরতে উইলিয়ামসনের লেগে যেতে পারে ১০-১২ দিনের। তার জায়গায় সুযোগ পেতে পারেন বাঁহাতি ব্যাটসম্যান ডেভন কনওয়ে। আর অধিনায়কত্বের ভার পড়তে পারে টম লাথামের কাঁধে। 
 
আগামী মাসে শুরু হতে যাওয়া আইপিএলের প্রথম থেকেই অংশ নিতে পারেন উইলিয়ামসন। যে কারণে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তিনি। তবে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড আশা করছেন, ওয়ানডেতে না হলেও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন উইলিয়ামসন। কিউই কোচের ভাষ্য, ‘উইলিয়ামসন দেশের জন্য খেলতে ভালোবাসে। তাই তার জন্য সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সহজ ছিল না।
 
তিনি আরও যোগ করেন, ‘যেকোনো ব্যাটসম্যানের সামনের কনুই ব্যাটিংয়ের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যেহেতু ইনজুরিটা সারছিল না, তাই কিছু একটা করার প্রয়োজন ছিল। চলতি বছর কী পরিমাণ ব্যাটিং করেছে উইলিয়ামসন, দেখুন। হয়তো এ কারণেই ইনজুরির ঝুঁকিটা বেড়েছে।’
 
আগামী বৃহস্পতিবার ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণা করবে নিউজিল্যান্ড। স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২০ মার্চ। এরপর সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে যথাক্রমে অনুষ্ঠিত হবে ২৩ ও ২৬ মার্চ। ওয়ানডে সিরিজ শেষ হলে দুই দল খেলবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ২৮ মার্চ যে লড়াইয়ের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এদিকে সিরিজের দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৩০ মার্চ এবং ১ এপ্রিল।
 
নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers