খেলা

ফের ফুটবল লিগ মাঠে গড়াচ্ছে ৩০ এপ্রিল!

ক্রীড়া ডেস্ক এপ্রিল ২২, ২০২১, ১৭:০৩:০০

  • ছবি: ইন্টারনেট

করোনার কারণে দেশে চলছে কঠোর লকডাউন। আগামী ২৮ এপ্রিল যা শেষ হওয়ার কথা। যদি তাই হয়, তাহলে আগামী ৩০ এপ্রিল থেকে ফের মাঠে ফিরবে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ। এমনটাই বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) পেশাদার লিগ কমিটির সঙ্গে ক্লাবগুলোর অনলাইন সভার সিদ্ধান্ত হয়েছে। 

আগে অবশ্য বাফুফে জানিয়েছিল, লকডাউন শেষ হলে প্রস্তুতির জন্য দলগুলোকে সাত দিন সময় দেওয়া হবে। তবে বৃহস্পতিবারের সভা শেষে লিগ কমিটি সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে। সভা শেষে উত্তর বারিধারা ক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ‘লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী লিগ শুরুর ব্যাপারে ক্লাবগুলোকে সময় দিতে রাজি হননি। দ্রুত লিগ শুরু করার তাগিদেই মূলত প্রস্তুতির ব্যাপারটা এড়িয়ে যাওয়া হয়েছে। ৩০ এপ্রিল লিগ শুরু করার সিদ্ধান্ত হয়েছে এই সভায়।’
 
এবারের প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ হয়েছিল গত ৮ এপ্রিল। ফিরতি পর্ব মাঠে গড়ানোর কথা ছিল ৯ এপ্রিল। কিন্তু করোনার প্রকোপ বাড়ার কারণে লকডাউন থাকার নির্ধারিত সময়ে বল মাঠে গড়াতে পারেনি।  ১৭ এপ্রিল লিগ কমিটির সঙ্গে ক্লাবগুলোর সভার পর জানানো হয়েছিল, ২১ এপ্রিলের পর লকডাউন না থাকলে খেলা শুরু ব্যাপারে পদক্ষেপ নেবে বাফুফে। কিন্তু সরকার দ্বিতীয় দফা লকডাউন দেওয়ায় খেলা মাঠে গড়ানোর প্রতীক্ষা দীর্ঘায়িত হয়। আজকের সভা থেকে বাফুফের অবস্থান পরিষ্কার করা হয়েছে। 
 
আগামী ৭ মে মালদ্বীপ যাওয়ার কথা বসুন্ধরা কিংসের। তার আগে লিগে অন্তত দুই রাউন্ড খেলা হবে বলে আশা ফেডারেশনের। চেষ্টা চলবে ঈদের আগে তিন রাউন্ড খেলা শেষ করার। এমনটাই জানিয়েছেন, বাফুফের সদস্য ও রহমতগঞ্জের সাধারণ সম্পাদক ইমতিয়াজ হামিদ।
 
নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers