খেলা

মুমিনুলে মুগ্ধ ডোমিঙ্গো

স্পোর্টস রিপোর্টার এপ্রিল ২২, ২০২১, ২০:৪৩:৩৯

  • রাসেল ডোমিঙ্গো।ছবি-ইন্টারনেট

বাংলাদেশ দলের হেড কোচের দায়িত্ব নিয়েছেন রাসেল ডোমিঙ্গো দেড় বছর। এই সময়ে বাংলাদেশ খেলেছে ৮টি টেস্ট। যার মধ্যে অধিনায়ক মুমিনুলের নেতৃত্বে বাংলাদেশ খেলেছে ৭টি টেস্ট। এই ৭ টেস্টে তিন সেঞ্চুরি করেছেন মুমিনুল।

প্রতিটি সেঞ্চুরির মহাত্মই আলাদা। নিজেকে একজন টেস্ট ব্যাটসম্যান হিসেবে উপস্থাপন করেছেন মুমিনুল কোচের সামনে। সর্বশেষ ৪ টেস্টের তিনটিতে সেঞ্চুরি করে দলের অন্য ব্যাটসম্যানদের চেয়ে আলাদা ভাবে মেলে ধরেছেন মুমিনুল।

পাল্লেকেলেতে মুমিনুলের ধৈর্য্যশীল ইনিংসে (৩০৪ বলে ১২৭) রীতিমতো মুগ্ধ রাসেল ডোমিঙ্গো-'এটা তার জন্য অনেক কঠিন কাজ ছিল। এই বিষয়টা নিয়ে আমি চাচা'র (সুজন) সাথে বেশ কথা বলেছি।আমার ধারণা  মুমিনুল হক ওর খেলাটি ভালো করেই বোঝে। সে খুবই শান্ত স্বভাবের মানুষ । আমার ধারণা ওর স্বভাবই ওকে গোছালে ক্রিকেট খেলতে সাহায্য করেছে। সে  তার প্রস্তুতিতে নিখুঁত।। ভীষণ কঠোর পরিশ্রমি সে। সে তার শক্তি ও দূর্বলতা  সম্পর্কে অবগত। আমার মতে ও একজন অসাধারণ টেস্ট ব্যাটসম্যান। দলকে নেতৃত্ব দিতে সে সর্বোচ্চ চেষ্টা করছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে  সেঞ্চুরি করার পর , এখানে এসে আবার সেঞ্চুরি করলো। আমার ধারণা এটা ওর ১১তম সেঞ্চুরি। যা অসাধারণ অর্জন।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers