খেলা

ওয়েস্ট ইন্ডিজ সফরেই ফিরছেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক মে ৭, ২০২১, ১৪:৩২:৫৩

  • ছবি: ইন্টারনেট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালীন মার্ক বাউচার জানিয়েছিলেন, টুর্নামেন্ট শেষে এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে বসবেন তারা। এবার দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী গ্রায়েম স্মিথ জানালেন, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরেই জাতীয় দলে দেখা যেতে পারে ভিলিয়ার্সকে। তবে শুধু টি-টোয়েন্টি ফরম্যাটে। 

ডি ভিলিয়ার্স ছাড়াও ইমরান তাহির আর ক্রিস মরিসকেও টি-টোয়েন্টি দলে ফেরানোর ইঙ্গিত দিয়েছেন স্মিথ। সব ঠিক থাকলে হয়তো জুনে ক্যারিবিয়ান দ্বীপেই প্রত্যাবর্তন হতে পারে এই তিনজনের। যেখানে দুটি টেস্ট আর পাঁচটি টি-টোয়েন্টি খেলবে প্রোটিয়ারা।

ভিলিয়ার্সের অবসর ভেঙে ফেরা প্রসঙ্গে স্মিথ বলেন, ‘এবি'র বিষয়টা ভিন্ন। যেহেতু সে অবসর নিয়েছে তাই ওকে অবসর ভেঙে ফিরতে হবে। এই বিষয়ে আমাদের আলোচনা চলছে। আর বাকি দুজন হচ্ছে ফ্রি এজেন্ট। ওরা সব সময়ই আছে। পুরো বিশ্বে টি-টোয়েন্টি লিগ খেলে বেড়াচ্ছে। আর অভিজ্ঞতা অর্জন করছে। যেটা বিশ্বকাপে আমাদের বেশি প্রয়োজন। এই প্রক্রিয়াতে ওয়েস্ট ইন্ডিজ অনেক বেশি সফল হয়েছে। আমরাও হয়তো এই পথেই হাঁটতে পারি।’

এরআগে ২০১৮ সালে ৩৪ বছর বয়সে হঠাৎ করেই অবসর নেন ডি ভিলিয়ার্স। যদিও এক বছর গুঞ্জন ছিল এ তারকা দ্রুতই ফিরবেন। কিন্তু তেমনটা হয়নি। 

ভারতে অক্টোবর-নভেম্বরে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই ডি ভিলিয়ার্সকে সেই সুযোগটা দিতে চায় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। তবে করোনার কারণে ভারত থেকে বিশ্বকাপ সরে যেতে পারে আরব আমিরাত অথবা অস্ট্রেলিয়ায়। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers