খেলা

ফের আইপিএল হলে খেলবেন না স্টোকস

ক্রীড়া ডেস্ক মে ১৪, ২০২১, ১৬:৫৬:১৬

  • ছবি: ইন্টারনেট

করোনায় স্থগিত হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফের যদি মাঠে গড়ায় তারপরও খেলবেন না বেন স্টেকস। ব্যাপারটি এ ইংলিশ অলরাউন্ডার নিজেই নিশ্চিত করেছেন। 

এরআগে গত ৯ এপ্রিল করোনার মধ্যেই ভারতের মাটিতে শুরু হয়েছিল আইপিএল। কিন্তু বায়ো-বাবলে থাকা বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা একের পর এক করোনা আক্রান্ত হওয়ার পর ৪ মে টুর্নামেন্ট স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিসিআই। তবে পরে আন্তর্জাতিক ক্রিকেটে ওপেন উইন্ডো পেলে টুর্নামেন্ট ফের শুরু করা যায় কিনা ভেবে দেখবে ভারতীয় ক্রিকেট বোর্ড। তার আগেই  আঙুলে চোট পেয়ে ১৪ এপ্রিল আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন রাজস্থান রয়্যালস অলরাউন্ডার স্টোকস। 

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে বাঁ-হাতের আঙুলে চোট পেয়েছিলেন স্টোকস। ম্যাচের পরে চোট পরীক্ষা করে দেখা যায় স্টোকসের আঙুল ভেঙে গেছে। তারপরই রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হয়েছিল ২০২১ আইপিএলের বাকি মরশুম থেকে ছিটকে গেছেন স্টোকস।

ইংল্যান্ডে ফিরে আঙুলে অস্ত্রোপচার হয় স্টোকসের। এখনও সুস্থ হয়ে মাঠে ফিরতে পারেননি ইংলিশ এই অলরাউন্ডার। কবে ফিরবেন তাও নিশ্চিত নন। যে কারণে ফের আইপিএল শুরু হলে খেলতে পারবেন না তিনি। এ ব্যাপারে স্টোকস বলেছেন, ‘জানি না, কবে মাঠে ফিরতে পার। তবে যেভাবে চোট সেরে উঠছে, তাতে আরও কিছুটা সময় লাগবে। প্রথমে ভেবেছিলাম তিন মাসের আগে মাঠে নামতে পারব না। কিন্তু এখন মনে হচ্ছে, আট থেকে নয় সপ্তাহ পর প্র্যাকটিস শুরু করতে পারবে।’

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers