খেলা

ইলিয়াস সানিকে বর্ণবাদী গালি দিয়ে ইট ছুঁড়ে মেরেছেন সাব্বির !

স্পোর্টস রিপোর্টার জুন ১৬, ২০২১, ২০:৫৫:১৫

  • সাব্বির রহমান রুম্মান।ছবি-ইন্টারনেট

ব্যাড বয়-এর ইমেজটা কোনভাবেই মুছে ফেলতে পারছেন না সাব্বির রহমান রুম্মান। ২০১৭ সালে বিপিএল চলাকালে টিম হোটেলে এক কেলেঙ্কারিতে ২২ লাখ টাকা জরিমানা দিতে হয়েছে।

২০১৮ সালে জাতীয় ক্রিকেট লিগের ম্যাচ চলাকালে এক দর্শককে পিটিয়ে ২০ লাখ টাকা অর্থদন্ড হয়েছে। সঙ্গে ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন। একটার পর একটা ঘটনায়ও অনুতপ্ত হচ্ছেন না। অফ ফর্ম থেকে ফর্মে ফেরার তাগিদটা ভুলে উল্টো ব্যাড বড় ইমেজটাকেই আবার সামনে এনেছেন।

গত ১৪ জুন বিকেএসপি ফোর-এ শেখ জামাল ধানমন্ডীর কাছে লিজেন্ডস অব রূপগঞ্জ হেরে গেছে ৭ রানে। সেই ম্যাচ চলাকালে বিকেএসপিতে শেখ জামালের ধানমন্ডী ক্লাবের বাঁ হাতি স্পিনার ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে স্লেজিং করেছিলেন লিজেন্ডস এর মিডল অর্ডার সাব্বির রহমান রুম্মান। সেই ঘটনা সেখানেই শেষ। কোন পক্ষই সেদিন ম্যাচ রেফারিকে ব্যাপারটা নিয়ে নালিশ করেনি।৪৮ ঘন্টা পর সেই মাঠেই ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে বর্ণবাদী মন্তব্য করেছেন সাব্বির রহমান রুম্মান। সঙ্গে ইলিয়াস সানিকে ঢিলও ছুঁড়েছেন।

বুধবার (১৬ জুন) বিকেএসপি থ্রি-তে ওল্ড ডিওএইচএস’র বিপক্ষে ম্যাচ চলাকালে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন ইলিয়াস সানি। দুপুরে বিকেএসপি ফোর-এ পারকেটেক্সের বিপক্ষে ম্যাচ খেলতে লিজেন্ড অব রূপগঞ্জের টিম বাস থেকে নেমে  ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে উচ্চ শব্দে বর্ণবাদী মন্তব্য করেছেন। এবং এক পর্যায়ে ঢিলও ছুঁড়েছেন।

ফিল্ড আম্পায়ার মোজাহিদুজ্জামান ও হাবিবুর রহমানকে ইলিয়াস সানি নালিশ  জানালে ঘটনাটা ম্যাচ রেফারি মোর্শেদ চৌধুরীকে অবহিত করেন। বিকেএসপি থেকে ফিরে বুধবার সিসিডিএম-কে লিখিতভাবে সাব্বির রহমান রুম্মানের বিপক্ষে নালিশ করেছে শেখ জামাল ধানমন্ডী ক্লাব। সিসিডিএম এখন ম্যাচ রেফারির রিপোর্টের অপেক্ষায়।

এমনটাই জানিয়েছেন সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন-'ইলিয়াস সানিকে কাইলা,কাইলা বলে উত্যক্ত করেছে। আজ (বুধবার) তাদের উদ্দেশ্য করে ঢিলও ছুঁড়েছে রুম্মান। শেখ জামাল ধানমন্ডী ক্লাব লিখিত চিঠি দিয়েছে সিসিডিএমকে। এখন ম্যাচ রেফারি কি রিপোর্ট দেন,সেদিকে তাকিয়ে আছি। এমন কিছু হলে ডিসিপ্লিনারী কমিটির কাছে রিপোর্টটা পাঠাতে হবে।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers