খেলা

জিততে চায়নি মাহমুদউল্লাহ-সৌম্য'র গাজী গ্রুপ

স্পোর্টস রিপোর্টার জুন ১৬, ২০২১, ২২:০৯:০১

  • ম্যান অব দ্য ম্যাচ মোহর শেখ।ছবি-বিসিবি

শাইনপুকুর : ১০৭/১০ (১৯.৪ ওভারে)

গাজী গ্রুপ : ৯৯/১০ (১৯.৩ ওভারে)

ফল : শাইনপুকুর ৮  রানে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : মোহর শেখ (শাইনপুকুর)।

টার্গেট মাত্র ১০৮। এই চ্যালেঞ্জটাই পাড়ি দিতে পারেনি মাহমুদউল্লাহ-সৌম্য-মুমিনুল-শেখ মেহেদীদের গাজী গ্রুপ। শাইনপুকুরের মতো কম বাজেটের দলের কাছে হেরে গেছে গাজী গ্রুপ ৮ রানে ! 

৯ম রাউন্ড শেষে ৫ম দল হিসেবে সুপার লিগ নিশ্চিত করেছে গাজী গ্রুপ। তাতেই নিশ্চিত হয়ে গেছে বিসিবির আসন্ন  নির্বাচনে দুটি কাউন্সিলরশিপ।এমন কিছুতেই থেমে গেছে তাদের শিরোপার স্বপ্ন !

শাইনপুকুরের সাব্বির (২৬ বলে ৪১) এবং সাজ্জাদুল (১৫ বলে ২৫) ছাড়া কারো ব্যাটিং হয়নি টোয়েন্টি-২০-এর মতো। অধিনায়ক মাহমুদউল্লাহ (৩/১৪) এবং তরুণ পেসার মহিউদ্দিন তারেকের (২/২৯) বোলিংয়ে শাইনপুকুরকে ১০৭ রানে আটকে বড় জয়ই প্রত্যাশা ছিল গাজী গ্রুপের কাছে।তবে জবাব দিতে এসে জয়ের ইচ্ছাই দেখা যায়নি গাজী গ্রুপের কোন ব্যাটসম্যানের ব্যাটিংয়ে।

টোয়েন্টি-২০কে টেস্ট মনে করে ব্যাটিং করেছেন শেখ মেহেদী (১২ বলে ৮),সৌম্য (৮ বলে ২), মুমিনুল (২৪ বলে ১৭), আকবর আলী (২২ বলে ১০)মাহমুদউল্লাহ (১০ বলে ৪) ! দলটাতে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল এবং টি-২০ অধিনায়ক মাহমুদউল্লাহ আছেন বলেই ফিকশ্চার সংশোধন করে বিকেএসপি থেকে ম্যাচ স্থানান্তর করে মিরপুরে শাইনপুকুরের সঙ্গে ম্যাচটা এনেছিল সিসিডিএম। কিন্তু তাতেও চাঙ্গা হননি মাহমুদউল্লাহ-মুমিনুলরা।

তারকাদের ম্যাচ জয়ের আগ্রহে ভাটা দেখে তার সুযোগটা নিয়েছেন শাইনপুকুরের ২৪ বছর বয়সী পেসার মোহর শেখ। টোয়েন্টি-২০ ক্যারিয়ার সেরা বোলিং করেছেন তিনি (৩.৩-০-২২-৪)। আর এক পেসার সুমন খান পেয়েছেন ২ উইকেট (৪-০-২০-৩)।

এই ম্যাচ জিতে ১০ম রাউন্ড শেষে ৮ পয়েন্ট নিয়ে অবনমনের শঙ্কা থেকে বাঁচার উপায় খুঁজে পাচ্ছে শাইনপুকুর। সেখানে শিরোপার আশা ছেড়ে দিয়ে সুপার লিগে খেলার জন্য প্রস্তুত হচ্ছে গাজী গ্রুপ (১০ ম্যাচে ১২ পয়েন্ট)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers