খেলা

রিয়ালের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের ইতি টানছেন রামোস

ক্রীড়া ডেস্ক জুন ১৭, ২০২১, ০৮:৩৮:৪২

  • ছবি: ইন্টারনেট

গত মৌসুমে ব্যাপারটি মোটামুটি নিশ্চিতই হয়ে গিয়েছিল। তবে আনুষ্ঠানিক ঘোষণা বাকি। সেটাও হয়ে যাবে আজ। রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের সম্পর্কের ইতি টানবেন সার্জিও রামোস। এখন শুধু ক্লাব টেন্টে এসে বিচ্ছেদের কাগজ-পত্রে স্বাক্ষর করবেন তিনি।

রিয়াল অবশ্য রামোসকে আরও এক বছর থেকে যাওয়ার কথা বলেছিল। তবে, শর্ত ছিল আগে যে পারিশ্রমিক পেতেন তা থেকে ১০ ভাগ কমিয়ে দেয়া হবে। কিন্তু রামোস চেয়েছিলেন চুক্তিটা ২ বছরের জন্য হোক। তাতে অবশ্য ক্লাব রাজি ছিল না। যে কারণে মাদ্রিদের ক্লাবটি ছাড়ার ঘোষণা দিতে মিডিয়ার সামনে হাজির হবেন রামোস। সঙ্গে থাকবেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজও। সেখানেই আনুষ্ঠানিক বিদায় জানানো হবে রামোসকে।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘রিয়াল মাদ্রিদ আগামীকাল (বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে সার্জিও রামোসের বিদায়ের কথা ঘোষণা করবে। প্রাতিষ্ঠানিক কিছু প্রক্রিয়ার মধ্য দিয়ে রামোসকে বিদায় জানানো হবে। তার আগেই এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মিডিয়ার সামনে আসবেন রামোস।’

রিয়ালের জার্জিতে গত ১৬ বছরে রামোসের অর্জন কম নয়। তিনি দীর্ঘ এ সময়ে জিতেছেন ৪টি চ্যাম্পিয়নস লিগ, ৪টি ক্লাব বিশ্বকাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ, ৫টি লা লিগা শিরোপা, ৫টি কোপা ডেল রে এবং ৪টি সুপারকোপা ডি এস্পানা।

রামোসের পরবর্তী গন্তব্য কোথায়, তা এখনই কেউ নির্দিষ্ট করে বলতে পারেনি। হয়তো দ্রুতই ব্যাপারটি জানা যাবে। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers