খেলা

লিগের প্রথম সেঞ্চুরি মিজানুরের

স্পোর্টস রিপোর্টার জুন ১৭, ২০২১, ১৩:৫৭:৪৭

  • সেঞ্চুরির পথে মিজানুরের একটি শট।ছবি-ওয়ালটন

শুরু থেকে প্রিমিয়ার ডিভিশন টোয়েন্টি-২০তে সিরিয়াস ছিলেন ব্রাদার্সের অধিনায়ক মিজানুর রহমান। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৭৪ রানের ইনিংস দিয়ে চিনিয়েছেন নিজেকে।

খেলাঘরের বিপক্ষে ৬৬,শাইনপুকুরের বিপক্ষে ৭৯ রানের হার না মানা ইনিংসে ব্রাদার্সের ব্যাটিংয়ে সবেধন নীলমনি রাজশাহীর এই ছেলেটি প্রথম পর্বের শেষ রাউন্ডে এসে পেয়েছেন সেঞ্চুরির দেখা।

প্রাইম ব্যাংকের বিপক্ষে আবাহনী ওপেনার মুনিম শাহরিয়ারের হার না মানা  ৯২ ছিল ১০ম রাউন্ড পর্যন্ত এবারের লিগে ব্যক্তিগত সর্বোচ্চ। ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ৬৩তম ম্যাচে এসে দেখা মিলল প্রথম সেঞ্চুরিয়ানের। বিকেএসপি ফোর-এ বৃহস্পতিবার শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে লিগের প্রথম সেঞ্চুরি উপহার দিলেন মিজান।

বৃষ্টির কারণে ১৭ ওভারে নির্ধারিত ম্যাচে ৩১ বলে হাফ সেঞ্চুরি করেছেন উদযাপন ব্রাদার্সের এই ওপেনার। অবশিষ্ট ফিফটিতে লেগেছে তার ৩৪ টি বল। তিন অংকে পৌছে যেতে ইনিংসের শেষ ওভারে দরকার ছিল তার ৩ রান। এই তিন রানের জন্য ঝুঁকি নিতে হয়নি।সালাউদ্দিন শাকিলের শেষ ওভারের প্রথম,তৃতীয় এবং ৫ম বলে তিনটি সিঙ্গলে পূর্ন করেছেন টোয়েন্টি-২০ ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি মিজানুর। ৩৫তম টোয়েন্টি-২০ ম্যাচে ৬৫ বলে হার না মানা সেঞ্চুরিতে ছিল ১৩টি চার, ৩টি ছক্কা। ৭ম ওভারে সালাউদ্দিন শাকিলকে মেরেছেন ৪টি বাউন্ডারি। যে চারটি  বাউন্ডারির তিনটি উর্যুপরি।

ফর্মের তুঙ্গে থাকা মিজানুর প্রথম পর্বে রান সংগ্রহে ছাড়িয়ে গেছেন সবাইকে (১১ ম্যাচে ৫২.২৫ গড়ে ৪১৮ রান)।  তার সেঞ্চুরিতে ভর করে ১৭ ওভার শেষে ব্রাদার্সের স্কোর ১৩২/২। তবে বৃষ্টি শেখ জামাল ধানমণ্ডীর বিপক্ষে ম্যাচটিতে গড়েছে প্রতিবন্ধকতা। ১ পয়েন্টে সন্তুষ্ট থাকতে হয়েছে ব্রাদার্সকে।সুপার লিগ নিশ্চিত করা শেখ জামাল ধানমণ্ডী প্রথম পর্ব শেষে সংগ্রহ করেছে ১৩ পয়েন্ট। অন্যদিকে সেফ জোনে থেকে ব্রাদার্স -এর সংগ্রহ ১১ পয়েন্ট।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers