খেলা

শীর্ষে থেকে সুপার লিগে প্রাইম ব্যাংক,বৃষ্টিতে হতাশ দোলেশ্বর

স্পোর্টস রিপোর্টার জুন ১৭, ২০২১, ১৪:৩২:৪৬

  • প্রাইম ব্যাংকের ম্যান অব দ্য ম্যাচ রনি তালুকদার।ছবি-বিসিবি

খেলাঘর : ৬৮/৫ (১০.০ ওভারে)

প্রাইম ব্যাংক : ৭৪/৫ (৯.১ ওভারে)

ফল : ডাকওয়ার্থ-লুইস মেথডে প্রাইম ব্যাংক ৫ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : রনি তালুকদার (প্রাইম ব্যাংক)।

বৃ্ষ্টিও প্রাইম ব্যাংকের শীর্ষস্থানে বাধা হয়ে দাঁড়াতে পারেনি বৃষ্টি। বৃহস্পতিবার শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম পর্বের শেষ রাউন্ডে বৃষ্টি টোয়েন্টি-২০ ম্যাচ নামিয়ে এনেছে টি-১০-এ।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে শাহরিয়ার কোমলের ৩১ রানের হার না মানা ইনিংসে খেলাঘর খেলাঘর থেমেছে ৬৮/৫এ। যে স্কোরের জবাব দিতে এসে প্রাইম  ব্যাংকের টার্গেট দাঁড়িয়েছে ১০ ওভারে ৭৪।

প্রথম উইকেট জুটিতে তামিম-রনি তালুকদার ৩০ বলে ৪৮ রান করেই জয়ের পথ সুগম করে দিয়েছেন। রনি তালুকদারকে ফ্রি শট খেলার গ্রীন সিগন্যাল দিয়েছেন অধিনায়ক তামিম। অধিনায়কের কাছ থেকে সেই নিশ্চয়তা পেয়ে ব্যাটকে তরবারি বানিয়েছেন রনি তালুকদান।

১৯ বলে ৭ চার ১ ছক্কায় করেছেন ৩৯ রান। জয়টা হতে পারতো আরও বড়। শেষ ১২ বলে টার্গেট যখন ৬, তখন ইরফানের বলে বিজয় ও মিঠুন আউট হলে এবং নাহিদুল রান আউটে ফিরে গেলে ৫ বল হাতে রেখে ৫ উইকেটে জিতে প্রথম পর্ব শেষ করেছে প্রাইম ব্যাংক।

এই জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে সুপার লিগ শুরু করবে প্রাইম ব্যাংক। খেলাঘর সেখানে ৮ পয়েন্ট নিয়ে খেলবে রেলিগেশন লিগে।

এদিকে বিকেএসপি থ্রি-তে বৃষ্টি হতাশ করেছে প্রাইম দোলেশ্বরকে। পয়েন্ট তালিকায় তলানীতে থাকা ডিওএইচএস-এর বিপক্ষে পূর্ন পয়েন্ট অর্জনে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। ১৫ ওভারে নেমে আসা ম্যাচে রাকিনের ২১ বলে হার না মানা ২৭ আনিসুল ইসলাম ইমনের ২৮ বলে ২৮ রানে ভর করে ডিওএইচএস থেমেছে ১১০/৩-এ।

৩৫তম জন্মদিনে ফরহাদ রেজা পেয়েছেন ২ উইকেট (২/২৮)।তবে ডিওএইচএস'র ইনিংস শেষে বৃষ্টি প্রাইম দোলেশ্বরকে বিমুখ করে। ব্যাটিংয়ে আর নামা হয়নি। ফলে ১ পয়েন্ট নিয়ে ছাড়তে হয়েছে শিরোপা প্রত্যাশী এই দলটিকে। প্রথম পর্ব শেষ করেছে দোলেশ্বর ১৬ পয়েন্ট নিয়ে। ডিওএইচএস-এর সংগ্রহ সেখানে ৬ পয়েন্ট।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers