খেলা

মোস্তাফিজের অনুপস্থিতি টের পেতে দিবেন না শরিফুল

স্পোর্টস রিপোর্টার জুলাই ২৪, ২০২১, ১৮:৪২:১৯

  • বাঁয়ে শরিফুল। ডানে শামীম পাটোয়ারি। ছবি-ভিডিও থেকে নেয়া

হ্যামিল্টনে গত ২৮ মার্চ টি-২০ ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক  ক্রিকেটে অভিষেক শরিফুলের, সেই থেকে সাদা বলের ক্রিকেটে ছড়াচ্ছেন দ্যুতি।পঞ্চগড়ের ছেলেটির নেশা এখন একটাই পারফরমেন্সের ধারাবাহিকতা ।

চলমান জিম্বাবুয়ে সফরে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে পেয়েছেন ১ উইকেট (১/২৮), পরের ম্যাচে করেছেন ক্যারিয়ার সেরা বোলিং (৪/৪৬)।টি-২০ সিরিজের প্রথম ২ ম্যাচে পেয়েছেন ৫ উইকেট (২/১৭ও ৩/৩৭) ! নিজেকে ভালই মেলে ধরেছেন।

বাঁ হাতি এই পেস বোলার মোস্তাফিজুরের অনুপস্থিতি টের পেতে দেননি ওয়ানডে সিরিজে।টি-২০ সিরিজেও সেই অভাবটা পূরণ করে চলেছেন শরিফুল। ইনজুরির কারণে দেশসেরা পেসার মোস্তাফিজ টি-২০ সিরিজের শেষ ম্যাচ খেলতে পারবেন না।

তার অনুপস্থিতিতে দলকে চাপে পড়তে দিবেন না বলে করেছেন পন শরিফুল- 'মোস্তাফিজ ভাই এখন ইনজুরড।উনি না থাকায় টিমের উপর একটা চাপ আছে।আমি চেষ্টা করছি যাতে টিমে প্রেসার না আসে।'

মোস্তাফিজকে দেখে মনে হয় না, টিমমেটদের সাথে তেমন একটা কথা বলেন। তবে এ ধারণা ঠিক নয়। মোস্তাফিজ প্রয়োজনীয় টিপস দিচ্ছেন। তাতে উপকৃত হয়েছেন শরিফুল। এমনটাই জানিয়েছেন এই তরুণ-' সব সময় মোস্তাফিজ ভাই একটা বাজে বল করলে মোস্তাফিজ ভাই বলেন,এটা এই রকম হয়েছে, নেক্সট-এ এরকম করলে ভাল হয়। প্র্যাকটিসে কোন ভুল হলে কোচের মতো শিখিয়ে দেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শামীম পাটোয়ারী ছিলেন টিমমেট। তার সঙ্গে শরিফুলের বোঝাপড়াটা দারুণ। আন্তর্জাতিক টি-২০তে শামীম পাটোয়ারী অভিষেকেই চিনিয়েছেন নিজেকে।১৩ বলে ২৯ রানের ইনিংসে পেয়েছেন হাততালি। বাংলাদেশ জাতীয় দলে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের এই দুই তরুন এসেছেন লম্বা সময় সার্ভিস দিতে। সেই সংকল্পের কথাই জানিয়েছেন শরিফুল-'শামীমের ডেব্যু নিয়ে যদি বলি, ওর সঙ্গে ২ বছর ধরে আমি খেলছি। খু্বই পাওয়ার হিটার,ভাল ফিল্ডার।ভাল ব্যাটসম্যান। আমরা দুই জন চাইব ন্যাশনাল টিমে অনেক দিন সার্ভিস দেয়ার জন্য। যেনো ক্রিকেট টিমকে কিছু দিতে পারি।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers