খেলা

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে পড়ছেন লিটন

স্পোর্টস রিপোর্টার জুলাই ২৬, ২০২১, ২০:৫৪:৪৯

  • লিটন দাস। ছবি-ক্রিকইনফো

জৈব সুরক্ষায় আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-২০ সিরিজ। উরুর চোটে জিম্বাবুয়ে সফরে টি-২০ সিরিজের একটি ম্যাচও খেলতে পারেননি লিটন দাস।

সিরিজের প্রথম টি-২০ ম্যাচ মোস্তাফিজুর খেললেও অবশিষ্ট ২টি ম্যাচ খেলতে পারেননি বাঁ হাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।তবে বাবার মৃত্যুর কারণে আমিনুল ইসলাম বিপ্লব ঢাকায় চলে আসায় এবং করোনা আক্রান্ত চিকিৎসাধীন বাবার কাছে মুশফিকুর রহিম ছুটে আসায় চোট আক্রান্ত লিটন এবং মোস্তাফিজকে নিয়ে টি-২০ স্কোয়াড ঠিক করে রেখেছিল নির্বাচকরা। 

  অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ৫ ম্যাচের টি-২০ সিরিজের শুরু থেকেও তাদেরকে পাওয়া যাবে না। তা জেনেও  লিটন এবং মোস্তাফিজকে অপরিহার্য রেখেই স্কোয়াড সাজিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

তবে মোস্তাফিজ-লিটনকে রেখে টি-২০ স্কোয়াড ঘোষণার কথা প্রধান নির্বাচক ক্রিকইনফোকে জানানোর ঘন্টা দু্ই পরে ক্রিকবাজকে অন্য এক তথ্য দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। লিটনের পরিবারের একজন অসুস্থ হয়ে পড়ায় আগে-ভাগে ঢাকায় ফিরে আসতে হচ্ছে তাকে।ফলে মিস করছেন লিটন অস্ট্রেলিয়ার বিপক্ষে হোমে ৫ ম্যাচের টি-২০ সিরিজ।  

এমনটাই জানিয়েছেন আকরাম খান-'লিটনের পরিবারের এক সদস্য অসুস্থ। এই সংবাদ পাওয়ার পর সে পরিবারের সঙ্গে থাকতে চাইছে।  যতো দ্রুত সম্ভব সে দেশে ফিরে আসছে।এমনিতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজের প্রথম ২ ম্যাচের জন্য বিবেচিত ছিল না। যদি কেউ তার পরিবারের অসুস্থ কারো পাশে থাকতে চায়,তাহলে আমরা তো তাকে কিছু বলতে পারি না।' 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers