খেলা

সামর্থ অনুযায়ী খেললে টি-২০ বিশ্বকাপ জিতবে বাংলাদেশ : যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার অক্টোবর ১৩, ২০২১, ২০:২৯:৫৬

  • জাগো নিউজ-এর বিশেষ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। ছবি-সৌজন্যে

টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের রেকর্ড বলার মতো নয়। ২৫ ম্যাচে বাংলাদেশের জয় মাত্র ৫টি। টি-২০ বিশ্বকাপের অভিষেক আসরে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সংক্ষিপ্ত বিশ্বকাপ যাত্রা পরবর্তীতে সুখকর হয়নি।

তবে সংক্ষিপ্ত ভার্সনের ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দলের সাম্প্রতিক পারফরমেন্স আশাবাদি করে তুলেছে সমর্থকদের। সেই আশার ভেলায় চড়েছেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলকে ঘিরে দারুণ কিছুর সম্ভাবনা দেখছেন তিনি। বাংলাদেশ দল সেরা পারফর্ম করতে পারলে টি-২০ বিশ্বকাপের ট্রফি জয় অসম্ভব নয় বলে মনে করছেন তিনি।

বুধবার রাজধানীর প্রাণ সেন্টারের অডিটোরিয়ামে টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে জাগো নিউজের ব্যতিক্রমধর্মী আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন আশাবাদ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী-‘আমাদের খেলোয়াড়রা যদি তাদের সামর্থ্য এবং যোগ্যতা অনুযায়ী নিজেদের উজাড় করে মাঠে পারফরম্যান্স করতে পারে, তাহলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি জেতা অসম্ভব কিছু নয়।  কিছুদিন আগে অস্ট্রেলিয়া, নিউ জিল্যান্ড ও জিম্বাবুয়েকে হেসে খেলে পরাজিত করেছি। ধারাবাহিকভাবে সিরিজ জিতেছি। এটি আমাদের খেলোয়াড়দের দৃঢ় মনোবল ও সামর্থ্যের বহিঃপ্রকাশ।’
জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হকের সভাপতিত্বে, সহকারী সম্পাদক ড.হারুনুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, বিসিবির প্রধান নির্বাচক এবং সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু।
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য শুভকামনা করেছেন তিনি-‘ আশা করি, আমাদের সোনার ছেলেরা আবারো বিশ্বের বুকে বহু ত্যাগ তিতিক্ষার বিনিময়ে অর্জিত বাংলাদেশের লাল সবুজের পতাকাকে সমুন্নত রাখবে।আমি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য শুভকামনা রাখছি।’
 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ