খেলা

কলকাতাকে দুঃসংবাদ দিলেন কামিন্স

ক্রীড়া ডেস্ক মে ১৩, ২০২২, ১৭:৫২:০১

  • ছবি: ইন্টারনেট

সম্প্রতি ফর্মের তুঙ্গে রয়েছেন প্যাট কামিন্স। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে নিজের কারিশমা দেখাচ্ছিলেন। তবে এবারের মৌসুমে আর তার সার্ভিস পাবে না পশ্চিম বঙ্গের দলটি। এ অজি পেসার পড়েছেন নিতম্বের চোটে। 

এবারের মৌসুমে এখনও প্লে–অফে ওঠার সুযোগ  আছে কলকাতা নাইট রাইডার্সের। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলে সপ্তম স্থানে রয়েছে দলটি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে চারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কামিন্স কলকাতার হয়ে এবার ৫ ম্যাচ খেলেছেন। এর মধ্যেই আইপিএলের ইতিহাসে যৌথভাবে দ্রুততম অর্ধশতকের রেকর্ড গড়েছেন, মোট ৭ উইকেটের মধ্যে ৩টি পেয়েছেন মুম্বাইয়ের বিপক্ষে কলকাতার সর্বশেষ ম্যাচে।

কলকাতার প্লে–অফে ওঠার পথ যেহেতু খুব কঠিন, এদিকে অস্ট্রেলিয়া জাতীয় দলের সামনেও ব্যস্ত সূচি থাকায় কামিন্স চোট নিয়ে আর আইপিএলে খেলার ঝুঁকি নেননি। তবে কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে এ নিয়ে এখনো কিছু বলা হয়নি।  সংবাদমাধ্যম জানিয়েছে, সিডনিতে ফিরে চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন কামিন্স। চোটটা তেমন গুরুতর কিছু না হলেও আইপিএলের বাকি আর খেলতে পারবেন না। তবে আগামী মাসে অস্ট্রেলিয়া দলের শ্রীলঙ্কা সফর শুরুর আগে তাঁর সেরে ওঠার সম্ভাবনা রয়েছে।

জানা গেছে, মৌসুমের বাকি সময়ে কামিন্সের বিকল্প হিসেবে অন্য কোনো বিদেশিকে দলে নেবে না কলকাতা।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ