খেলা

কেক কেটে পদ্মা সেতুর উদযাপন টাইগারদের

ক্রীড়া ডেস্ক জুন ২৫, ২০২২, ১২:৫৫:৫৩

  • ছবি: ইন্টারনেট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পদ্মা সেতু উদ্বোধন করেছেন। এর সঙ্গে সঙ্গে দক্ষিণবঙ্গের ১৭টি জেলার যোগাযোগ ব্যবস্থার দুয়ার খুলে গেছে। তবে দেশের ইতিহাসের এই মাহেন্দ্রক্ষণে বাংলাদেশ ক্রিকেট দল অবস্থান করছে প্রায় ১৫০০০ কিলোমিটার দূরে, ওয়েস্ট ইন্ডিজের সেন্ট লুসিয়ায়। এত দূরে থেকেই এই উৎসবে শামিল হয়েছেন তারা। কেক কেটে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করেছে বাংলাদেশ দল।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল এখন অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজে। প্রথম টেস্টে হারের পর সিরিজ বাঁচানোর লড়াইয়ে গতকাল নেমেছে দ্বিতীয় টেস্টে। টেস্ট সিরিজ শেষে বাংলাদেশ দল নামবে টি-টোয়েন্টির লড়াইয়ে, এরপর ওয়ানডে সিরিজ শেষ করবে আগামী ১৬ জুলাই।

সিরিজের দ্বিতীয় টেস্ট যখন চলছে, তখনই উদ্বোধন হয়েছে পদ্মা সেতুর। সেখানে এই মহেন্দ্রক্ষণকে স্মরণীয় করতে রাখতে বিশাল এক কেক কেটেছে বাংলাদেশ দল। বিসিবির অফিসিয়াল ফেসবুক পাতায় প্রকাশিত হয় ছবিটি।

এর আগে বিশ্ব দরবারে এই সেতুর পটভূমি ও আগমনীবার্তা তুলে ধরতে চলমান টেস্ট সিরিজের নামকরণ করা হয় পদ্মা সেতুর নামে। টেস্ট সিরিজের প্রেজেন্টেড স্পন্সর বাংলাদেশি টেক জায়ান্ট ওয়ালটন। সিরিজের আনুষ্ঠানিক নাম ‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড ফ্রেন্ডশিপ টেস্ট সিরিজ প্রেজেন্টেড বাই ওয়ালটন।’ 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ