খেলা
  >
অন্যান্য

হকি ফেডারেশনের পদ হারালেন ‘ক্যাসিনো সাঈদ’

ক্রীড়া ডেস্ক ১৭ আগস্ট , ২০২০, ১৫:১৭:১৬

  • ছবি: ইন্টানেট

২০১৯ সালে ক্যাসিনোবিরোধী অভিযানের পর থেকেই আত্মগোপনে রয়েছেন হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। মূলত এরপর থেকেই তার নাম হয়ে যায় ক্যাসিনো সাঈদ। আর তাই গত সাত মাসের বেশি সময় ধরে ফেডারেশনের কার্যক্রমে অনুপস্থিত ফকিরেরপুল-আরামবাগ এলাকার সাবেক এ ওয়ার্ড কমিশনার। ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী কোনো কর্মকর্তা টানা তিনটি নির্বাহী কমিটির সভায় অনুপস্থিত এবং অনুমতি ছাড়া ৬ মাসের বেশি বিদেশে অবস্থান করলে তিনি পদ হারাবেন।  এরইমধ্যে ফেডারেশনের চারটি সভায় তিনি অনুপস্থিত ছিলেন। যে কারণে সোমবার তার পদ থেধকে অব্যাহতিই দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশনে। গতকাল ফেডারেশনের ৫ সহসভাপতি এবং এক নম্বর যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউসুফকে নিয়ে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন ফেডারেশনের সভাপতি বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাশিহুজ্জামান সেরনিয়াবাত।

গত বছর ৬ মে মাসে হকি ফেডারেশনের নির্বাচিত নতুন কমিটি দায়িত্ব নিয়েছিল।  কিন্তু গত ৭ মাস ফেডারেশনের কার্যক্রমে অনুপস্থিত ছিলেন সাঈদ। মূলত এ অপরাধেই এবার পদ হারালেন তিনি। 

লম্বা সময় হকি ফেডারেশনের কার্যক্রমে কেন অনুপস্থিত সাঈদ।  বর্তমানে তিনি কোথায় অবস্থান করছেন। এ ব্যাপারগুলো জানাতে যেয়ে ফেডারেশন থেকে চিঠি দেয়া হয়েছিল তাকে। কিন্তু মমিনুল হক সাঈদ চিঠির জবাবে উল্টো আইনি নোটিশ দিয়েছিল ফেডারেশনকে। ব্যাপারটি তাই মেনে নিতে পারেনি ফেডারেশন। তাই অনেকেই ধরা নিয়েছিলেন পদ হারাচ্ছেন সাঈদ। শেষ পর্যন্ত সেটাই সত্যি হল সোমবার। 

আপাতত মমিনুল হক সাঈদকে চিঠি দিয়ে ফেডারেশনের সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে। সে সঙ্গে ফেডারেশনের সিদ্ধান্ত অবহিত করা হবে জাতীয় ক্রীড়া পরিষদকে। আর আগামী মাসের প্রথম সপ্তাহে নির্বাহী কমিটি সভায় সাধারণ সম্পাদককে অব্যাহতি দেয়ার বিষয়টি কমিটির সবাইকে অবহিত করবেন সভাপতি। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers