খেলা
  >
অন্যান্য

মেয়ের ছবিতে বাজে মন্তব্য, গুরুত্ব দিচ্ছে না শিশির

ক্রীড়া ডেস্ক ২২ আগস্ট , ২০২০, ০৯:৫৬:৫৪

  • ছবি: ফেসবুক

সাকিব আল হাসানের মেয়ে আলাইনার একটি ছবিতে কয়েকটি অরুচিকর মন্তব্য পড়েছে। যারা এমনটি করেছেন তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তোলপাড় চলছে। এরইমধ্যে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে পুলিশ। তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির এসব ব্যাপারকে গুরুত্বই দিচ্ছেন না। বরং অনেক ভালো মন্তব্যের ভিড়ে কয়েকটা খারাপ মন্তব্য তুলে এনে প্রতিবাদের নামে পুরো ব্যাপারটা অনেক বড় করে ফেলাটা ভালো লাগেনি তার।

শুক্রবার রাতে ফেসবুকে শিশির লিখেছেন, ‘কি হচ্ছে তা আমি খেয়ালও করিনি কারণ, এতে আমরা বিব্রত হয়নি। পাবলিক ফিগার হিসেবে আমাদের অনেক ফ্যান ফলোয়ার্স আছেন, অনেক শুভাকাঙ্ক্ষী যেমন আছেন তেমনি কিছু লোক আছেন যারা পছন্দ করেন না; এটা সম্পূর্ণ একটা প্যাকেজের মতো। আমরা সব সময় মানুষের আগ্রহের কেন্দ্রে থাকি এবং এটা ভালো। বিশ্বের অনেক সেলেব্রিটি অনেক গুরুতর বিষয় ফেস করেন কিন্তু অন্য দেশগুলোতে তাদের এতোটা সময় নেই যে, হাজারো ভালো কমেন্টের মধ্য থেকে ৪/৫টা খারাপ কমেন্ট খুঁটে খুঁটে বের করবে।

তিনি বলেন, আমি ওই সকল মন্তব্যকারীদের নিয়ে ভাবছি না কারণ সেগুলোতে আমরা বিব্রত হয়নি বরং ওই সকল পেজের এডমিনদের নিয়ে ভাবছি যারা ওই চারটা কমেন্ট খুঁজে বের করে ছোট্ট একটা বিষয়কে বড় করে তুলেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কাজ করছে। চলুন, আপনাদের পেজের কিছু উন্নতি হোক! আমাদের মোটিভ এবং জীবনযাপনে কোন কিছুই প্রভাব ফেলবে না কারণ, এই তুচ্ছ বিষয়টা আমাদের মোটেও বিব্রত করেনি।’

তিনি আরও লিখেছেন, ‘ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারে তারকাদের ছবির নিচে হাজারো-লাখো মন্তব্য পড়ে। এর সব যে সব সময় ভালো কথা হয়, তা নয়। খারাপ এবং চূড়ান্ত রকম নোংরা মন্তব্যও আসে অনেক সময়। কিন্তু সব মন্তব্য তারকাদের পড়ে দেখারও সময় হয় না। আবার কিছু চোখে পড়লেও তারা সেটা আমলে নেন না খুব একটা। এটা তাঁদের জীবনেরই অংশ হয়ে যায় এক সময়। খারাপ বাদ দিয়ে শুধু ভালোটা নিয়ে থাকাটাই অভ্যাস বানিয়ে ফেলেন তারা। কারণ খারাপকে প্রাধান্য দিলে খারাপেরই যে প্রচার হয়!’

বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখানেই স্ত্রী-কন্যাকে নিয়ে বেরিয়েছিলেন ঘুরতে। সম্প্রতি তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, সূর্যমুখী বাগানে দাঁড়িয়ে আছেন হাস্যোজ্জ্বল আলাইনা। চুলে গোঁজা দুটো ফুল। আর সেই ছবিতেই নানা ধরনের বাজে মন্তব্য করতে দেখা গেছে কয়েকজনকে।

এদিকে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের উপকমিশনার আ ফ ম আল কিবরিয়া গণমাধ্যমকে বলেন, শিশুটিকে নিয়ে করা আপত্তিকর মন্তব্য পুলিশের চোখে পড়েছে। যে যে আইডি থেকে এ ধরনের মন্তব্য করা হয়েছে সেগুলো শনাক্তের কাজ চলছে। শনাক্ত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ব্যাপারটি অবশ্য পুলিশকে জানাননি সাকিব। তবে পুলিশের চোখে ব্যাপারটি পড়ায় নিজ উদ্যেগেই খতিয়ে দেখছে। 

নিউজজি/সিআর 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers