প্রযুক্তি

বাংলাদেশের অ্যান্টিভাইরাস এখন তুরস্কের বাজারে

নিউজজি ডেস্ক ১৭ জুন , ২০২১, ১৩:৪৯:১৩

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: বাংলাদেশি বহুজাতিক সফটওয়্যার কোম্পানি রিভ সিস্টেমর্সের সাইবার সিকিউরিটি পণ্য রিভ অ্যান্টিভাইরাস যাত্রা শুরু করলো তুরস্কের বাজারে। তুরস্কে রিভ অ্যান্টিভাইরাস বিক্রয় ও বিপণনের দায়িত্ব পেয়েছে ভিপিএনটাইম টেকনোলজি।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটি সেখানে বিক্রয় ও বিপণন সংক্রান্ত কার্যক্রম শুরু করেছে। চুক্তি অনুযায়ী তুরস্কে রিভ অ্যান্টিভাইরাস, রিভ ইন্টােনেট সিকিউরিটি, রিভ টোটাল সিকিউরিটি, রিভ মোবাইল সিকিউরিটি পাওয়া যাবে। এছাড়া প্রাতিষ্ঠানিক সাইবার নিরাপত্তার জন্য পাওয়া যাবে রিভ এন্ডপয়েন্ট সিকিউরিটি ও রিভ এন্ডপয়েন্ট ক্লাউড।

আন্তর্জাতিক অঙ্গনে রিভ অ্যান্টভাইরাসের এই নতুন প্রসার সম্পর্কে রিভ গ্রুপের গ্রুপ সিইও এম রেজাউল হাসান বলেন, আমাদের সাইবার সিকিউরিটি ব্র্যান্ড রিভ অ্যান্টিভাইরাসের গ্রহণযোগ্যতা বিশ্বব্যাপী দ্রুত বাড়ছে যা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। ক্রমাগত গবষেণা ও উন্নয়নের মাধ্যমে আমরা প্রতিনিয়ত আমাদের পণ্যের মানোন্নয়ন করে চলেছি যা আস্থা বাড়াচ্ছে।

বর্তমানে বিশ্বের ১৫০ টিরও দেশে রিভ অ্যান্টিভাইরাসের ব্যবহারকারী রয়েছেন। রিভ অ্যান্টিভাইরাসের যাত্রা শুরু ২০১৬ সালে। ২০১৭ সাল থেকে ভারত ও নেপালে রপ্তানি শুরু হয়, পরর্বতীতে যা আফ্রিকাতেও সম্প্রসারিত হয়। এরপর ২০১৯ সালে ইউরোপের ইউক্রেন, বেলারুস ও মলদোভাতেও রিভ অ্যান্টিভাইরাসের ডিস্ট্রিবিউটর নিযুক্ত হয়। এছাড়া বর্তমানে বিশ্বের ১৫০ টিরও বেশি দেশে রিভ অ্যান্টিভাইরাসের ব্যবহারকারী রয়েছে। সম্প্রতি তুরস্কের বাজারে যাত্রা শুরু করলো রিভ অ্যান্টিভাইরাস।

অন্যদিকে ভিপিএনটাইম টেকনোলজি তুরস্কের আইটি সেক্টরে একটি সুপরিচিত নাম। ইনফরমেশন সিকিউরিটি এবং সাইবার সিকিউরিটি সেক্টরে তাদের আছে ২০ বছরের অভিজ্ঞতা।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers