বিদেশ

পাথর বোঝাই ট্রাকে চাপা পড়ল কনেযাত্রীর গাড়ি, নিহত ১৪

নিউজজি ডেস্ক ২০ জানুয়ারি , ২০২১, ১৬:৫১:৪৩

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে পাথর বোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ে অন্তত ১৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত প্রায় ৯ টার দিকে জলঢাকা সেতুর কাছে ময়নাতলি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি পাথর বোঝাই ডাম্পার। তার ঠিক পিছনেই ছিল একটি ছোট গাড়ি। গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত ডাম্পারে সজোরে ধাক্কা মারে। এরপর ডাম্পারটি আরো দু’টি ছোট গাড়ির উপরে উল্টে পড়ে। ওই দু’টি গাড়িতে ঠিক কত জন যাত্রী ছিল তা এখনও জানা যায়নি। 

তবে প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটিতে শিশুসহ বেশ কয়েকজন যাত্রী রয়েছেন। তারা স্থানীয় বাসিন্দা। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এ দুর্ঘটনায় মোট কতজনের মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে রাত ১১টা পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দুর্ঘটনার পর ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে এলাকায়।

এখনও বেশ কয়েকজন গাড়ির নীচে চাপা পড়ে রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। উদ্ধারকাজ চালাচ্ছেন পুলিশকর্মীরা। রয়েছে দমকল বাহিনীও। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিদিনই শত শত বালি এবং পাথর বোঝাই ডাম্পার ওই রাস্তায় চলে। তার জেরে ওই এলাকা দুর্ঘটনাপ্রবণ হয়ে পড়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers