বিদেশ

নারী ভোটারদের হয়রানির অভিযোগ মমতার

নিউজজি ডেস্ক ৮ এপ্রিল , ২০২১, ০০:১৭:৪৪

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা: কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা (সিআরপিএফ) অমিত শাহ’র নির্দেশে নারী ভোটারদের হয়রানি করছে বলে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কোচবিহারের নির্বাচনি প্রচার সভায় দেওয়া বক্তৃতায় এই অভিযোগ করেন তিনি।

মঙ্গলবারই কোচবিহারে জনসভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার ঠিক একদিনের মাথায় সেখানে সভা করলেন মমতা। সেখানে তার সরকার কী কী উন্নয়ন করেছে, সভা থেকে সে কথা তুলে ধরেন মমতা। সঙ্গে সিআরপিএফ-এর বিরুদ্ধে অভিযোগ করেন, ‘তারা ভোটারদের ভোট দিতে দিচ্ছে না। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাদেরকে এই নির্দেশ দিয়েছেন।‘ নির্বাচনকালিন পশ্চিমবঙ্গে ১০ জনকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

‘নির্বাচন কমিশন প্রশাসন চালাচ্ছে। দয়া করে আপনারা নিশ্চিত করুন, ভোট চলাকালে কাউকে মরতে হবে না। আমি আপনাদেরকে সিআরপিএফ জওয়ানদের পর্যবেক্ষণের আওতায় রাখার অনুরোধ জানাই, যারা এই রাজ্যে কর্তব্যরত। তাদেরকে মেয়েদের হয়রানি করার সুযোগ দেওয়া উচিত নয়। কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের দ্বারা মেয়েদের উত্যক্ত হওয়ার মতো ঘটনা কিন্তু ঘটেছে।’ বলেন মমতা।

নিজেকে জনগণের পাহারাদার উল্লেখ করে মমতা আরও বলেন, তিনি রয়্যাল বেঙ্গল টাইগারের মতো লড়াই করেন। ভাঙেন তবু মচকান না।

তিনি বলেন ‘আমি একা জিতে তো লাভ নেই। আমার ভোট হয়ে গিয়েছে। আমি জিতবই। আমি যেখানে দাঁড়াই জিতবই। আমি এখানে দাঁড়ালেও আপনারা আমাকে ভোট দিতেন। আমি একা জিতে তো সরকার গঠন করতে পারব না। আমাদের ২০০ আসন পার করতে হবে।’ 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers