বিদেশ

'বিল গেটসের 'মহিলা-প্রীতি' কারও অজানা ছিল না'

নিউজজি ডেস্ক ১০ জুন , ২০২১, ১৭:২৮:৪৬

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: মাইক্রোসফটে প্রতিষ্ঠাতা বিল গেটসের এবং মেলিন্ডার দীর্ঘ বৈবাহিক জীবনের ইতি হওয়ায় তোলপাড় গোটা বিশ্ব। কারণ খুটিয়ে দেখছে বিভিন্ন মহল। তাদের ডিভোর্সের হাত ধরেই ফাঁস হল বিল গেটসের জীবনের অজানা কিছু তথ্য। কাজের সূত্রে এবং নিজের অফিসে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন বিল গেটস!

দাবি করেছেন গেটসের অফিসের এক প্রাক্তন কর্মী। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের এক প্রতিবেদনে লেখা হয়েছে, বিল গেটসের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে অফিসের কর্মী থেকে তার বন্ধু মহলের সকলেই জানতেন। গোপন ছিল না কারও কাছেই। এমনকি মাইক্রোসফট প্রতিষ্ঠাতার বন্ধুদের মধ্যেই কেউ গোয়েন্দা লাগিয়ে ডিভোর্স পর্যন্ত ঘটনাটি নিয়ে যায়। কিন্তু মেলিন্ডা এবং বিল গেটসের তরফ থেকে স্পষ্ট জানান হয়েছে, তারা কেউই ডিভোর্সের আগে গোয়েন্দা নিয়োগ করেননি।

অন্যদিকে বিল গেটসের মুখপাত্র ভ্যানিটি ফেয়ার-এর প্রতিবেদনের কড়া সমালোচনা করেছেন।

তার দাবি, বিল গেটসের সম্পর্কে মিথ্যে প্রচার চালাতেই এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এই ধরনের গুজব অযৌক্তিক বলেই দাবি করেন তিনি। কিন্তু মাইক্রোসফটের প্রাক্তন কর্মীদের মধ্যে অনেকেই জানাচ্ছেন, বিল গেটস একাধিক গাড়ি ব্যবহার করতেন। বিভিন্ন মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করতে মিটিং ডাকতেন তিনি। যেগুলো আদতেই তালিকায় অন্তর্ভুক্ত থাকত না। তাদের অনেকেই জানিয়েছেন, বিভিন্ন সম্পর্কে জড়িত থাকতেন বলেই এইগুলোকে অস্ত্র হিসেবে ব্যবহার করতেন প্রতিষ্ঠাতা।

সূত্র: আজকাল।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers