বিদেশ

অটোয়ার রাস্তায় দুই তরুণীকে যৌন হেনস্থা, সন্দেহভাজনকে খুঁজছে পুলিশ

নিউজজি ডেস্ক ২৫ জুন , ২০২২, ১১:৩৮:০৫

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা : অটোয়ার স্টিটসভিলে রাস্তায় দাঁড়িয়ে থাকা দুই মেয়ের সামনে নিজের যৌনাঙ্গ দেখায় এক ব্যক্তি। এরপরই ওই সন্দেহভাজনকে খুঁজছে অটোয়া পুলিশ। বুধবার অ্যাবট স্ট্রিট ওয়েস্ট এবং স্টিটসভিল মেইন স্ট্রিট এলাকায় এ ঘটনা ঘটে।

সিটিভি নিউজের খবরে বলা হয়েছে, ওই দুই তরুণীর বয়স ১৬ বছরের কম। তারা রাস্তার মোড়ে দুপুর আনুমানিক ৩:৪৫ মিনিটের দিকে দাঁড়িয়ে ছিল। এসময় একটি গাড়ি তাদের কাছে আসে।

পুলিশ জানায়, ‘গাড়ির জানালাগুলো ভাঙা ছিল। একজন শেতাঙ্গ পুরুষ চালক তাদের কাছে ডেকেছিল এবং যৌনাঙ্গ উন্মুক্ত করে দিয়েছিল। এরপরই মেয়েরা ওই স্থান ত্যাগ করে।

সন্দেহভাজন ব্যক্তিকে একজন শেতাঙ্গ পুরুষ হিসাবে বর্ণনা করা হয়েছে। তার বয়স আনুমানিক ৩০। বাদামী চোখ, ছোট বাদামী চুল এবং বাদামী এলোমেলো দাড়ি। তার পরনে ছিল কমলা রঙের কনস্ট্রাকশন ভেস্ট এবং বাদামি রঙের খাকি প্যান্ট।

গাড়িটিকে একটি সবুজ চার-দরজা সেডান হিসাবে বর্ণনা করা হয়েছে, যার দরজার নীচে মরিচা, হালকা বাদামী আসন এবং ছাদে সিলভার বার রয়েছে।

এই ঘটনার বিষয়ে তথ্য থাকলে অটোয়া পুলিশ ওয়েস্ট ক্রিমিনাল ইনভেস্টিগেশন ইউনিটের সাথে 613-236-1222 নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ