বিদেশ

নরওয়েতে নৈশক্লাবে বন্দুক হামলা, নিহত ২

নিউজজি ডেস্ক ২৫ জুন , ২০২২, ১২:৩১:৩০

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা : নরওয়ের রাজধানী অসলোতে একটি নৈশক্লাবে বন্দুক হামলায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৯ জন। শুক্রবার রাতে এই হামলার ঘটনা ঘটে। যে ক্লাবটিতে হামলা হয়েছে সেটি অসলোর সবচেয়ে জনপ্রিয় নৈশক্লাবগুলোর মধ্যে একটি বলে এক প্রতিবেদনে জানিয়েছে রয়টার্স।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া হামলার পরই দ্রুততার সঙ্গে আহতদের অসলো ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় অসলো পুলিশের মুখপাত্র টোরি বারস্টাড নরওয়ের দৈনিক আফটেনপোস্টেনকে জানান, নৈশক্লাবটির কাছেই একটি পানশালা রয়েছে। হামলার কিছুক্ষণ আগে ওই পানশালায় ঢুকেছিলেন হামলাকারী। কিছুক্ষণ পর বন্দুকসহ সেখান থেকে বেরিয়ে নৈশক্লাবের সামনে এসে রাস্তায় দাঁড়িয়ে গুলি করতে থাকেন তিনি।

বারস্টাড বলেন, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলাকারী ওই পানশালায় একটি ব্যাগ হাতে ঢুকেছিলো। আমরা ধারণা করছি, ওই ব্যাগে বন্দুক ছিলো। কারণ, যখন সে বন্দুক হাতে পানশালা থেকে বেরিয়ে এল, সে সময় তার সঙ্গে ব্যাগ দেখা যায়নি। সন্দেহভাজন হামলারকারীর পরিচয় প্রকাশ করেনি পুলিশ। কী কারণে এই হামলা ঘটল, তাও জানা যায়নি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ