সাহিত্য

জয় গোস্বামী ও মমতাকে অপমান, অভিযোগ দায়ের কবির মেয়ের

নিউজজি ডেস্ক ২৪ জুলাই , ২০২১, ১৩:৫২:২৮

  • জয় গোস্বামী ও মমতাকে অপমান, অভিযোগ দায়ের কবির মেয়ের। ছবি: ইন্টারনেট

সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন কবি জয় গোস্বামী। সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, কবির চিকিৎসার দায়ভার বহন করবেন। সেই বিষয়টি নিয়ে অপমানজনক পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। 

এই অভিযোগ করে জয় গোস্বামীর মেয়ে দেবত্রী গোস্বামী এফআইআর দায়ের করলেন বিধাননগর উত্তর থানায়। দুই ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন দেবশ্রী। দেবশ্রীর অভিযোগ, এই দুই ব্যক্তি জয় গোস্বামী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অপমানজন কথোপকথন করেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি কোভিড আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কবি। এরপর কোভিড পরবর্তী জটিলতার চিকৎসার জন্যে জয় গোস্বামীকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এই পুরো চিকিৎসার খরচা বহন করেছিল রাজ্য সরকার। 

এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়, নজরুল একাডেমির সভাপতি কবি জয় গোস্বামী। একাডেমির সভাপতি হিসেবে লাখ টাকা বেতন পান তিনি।তা সত্ত্বেও কেন কবির চিকিৎসার খরচ বহন করবে রাজ্য সরকার। 

অভিযোগ করা হয়, কবির আনুগত্য লাভের লক্ষ্যেই এই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জয় গোস্বামীর মেয়ে দেবশ্রীর অভিযোগ, এই পোস্টে ভুল তথ্য পেশ করে অপমান করা হয়েছে মুখ্যমন্ত্রী ও কবি, উভয়কেই। 

জয় গোস্বামী নিজে জানিয়েছেন, নজরুল একাডেমির সভাপতি পদটি অবৈতনিক। শারীরিক অসুস্থতার মাঝে এহেন বিতর্কে জর্জরিত হয়েছেন কবি। ফেসবুক পোস্টে তাকে ছাড়াও অপমান করা হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রীকে।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers